1. sardardhaka@yahoo.com : adminmoha :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন

রাখির ভিডিও ভাইরাল

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ মার্চ, ২০১৭
  • ১৬০ বার

বিনোদন ডেস্ক: ইন্টারনেটে ভাইরাল হয়েছে বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের একটি ভিডিও। এতে অন্তর্বাস পরে পোশাক পরিবর্তন করতে দেখা গেছে এ অভিনেত্রীকে। তবে কে বা কারা এই ভিডিওটি প্রকাশ করেছে তা এখনো জানা যায়নি। এছাড়া ভিডিওটি তার নয় বলে দাবি করেছেন রাখি।

এ প্রসঙ্গে রাখি সাওয়ান্ত ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেছেন, ‘আমি ভিডিওটি দেখেছি এবং আমি খুবই হতাশ। ১১ বছর ধরে আমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছি কিন্তু কখনো এ ধরনের ঘটনার সম্মুখীন হইনি। আমি জানি না এটি কে, আমার মতো দেখতে, সম্ভবত সে আমার ডুপ্লিকেট। কিন্তু এটা আমি না।’

তিনি আরো বলেন, ‘মাঝে মাঝে মনে হচ্ছে, এটা আমি। জানি না কি মনে করা উচিত। যাহোক, এটাকে আমি অতীত হিসেবেই বিবেচনা করতে চাই।’

বিতর্কিত নানা কারণে প্রায়ই আলোচনায় আসেন রাখি সাওয়ান্ত। অনেকেই মনে করছেন নিজের প্রচারণার জন্য এ অভিনেত্রীই এমনটা করেছেন। সম্প্রতি নারী দিবসে সানি লিওনকে কটুক্তি করে টুইট করেছিলেন রাম গোপাল ভার্মা। তিনি লিখেছিলেন, ‘আমি চাই পৃথিবীর সব নারী পুরুষদের তেমন আনন্দ দিক যেমনটা সানি লিওন দেন।’ এ নিয়ে তোপের মুখে পড়েন এ নির্মাতা। তবে তার সমর্থন করেন রাখি।

রাখি সাওয়ান্ত বলেন, ‘রাম গোপাল ভার্মা যা বলেছেন সব ঠিক। আমি তার সঙ্গে আছি। তিনি সানি লিওনের প্রশংসাই করেছেন। ভার্মার মতো আমিও বলতে চাই, প্রত্যেক নারীর উচিত কীভাবে আনন্দ দিতে হয় তার শিক্ষা নেওয়া। রান্নাঘর ছেড়ে নারীদের আনন্দ দেওয়ার জন্য কোচিং করা উচিত।’

অভিনয়ের দিক থেকে বর্তমানে শহিদ কাজমি পরিচালিত বিফোর ক্রিসমাস ইন কাশ্মীর সিনেমার শুটিং করছেন রাখি। সিনেমাটিতে মাদকাসক্ত এক নারীর চরিত্রে অভিনয় করছেন এ অভিনেত্রী। সিনেমাটিতে বেশ কিছু সাহসী বিষয় তুলে ধরা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog