1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ মার্চ, ২০১৭
  • ১৩৯ বার

প্রতিবেদক: সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সহ‌যোগীসহ পূর্ব বাংলা ক‌মিউ‌নিস্ট পা‌র্টির নেতা নিহত হয়েছেন। এসময় পু‌লিশ দু‌’টি ওয়ান শ্যুটারগান, চার‌টি কক‌টেল ও এক‌টি রাম দা উদ্ধার ক‌রে‌ছে।

রবিবার ভোর ৪টার দি‌কে তালার মহা‌ন্দি-নুরুল্লপু‌রের এ ঘটনা ঘ‌টে। নিহতদের নাম বিদ্যুৎ বাছাড় ও তালহা।

‌পূর্ব বাংলা ক‌মিউ‌নিস্ট পা‌র্টির নেতা নিহত বিদ্যুৎ বাছাড় একই উপ‌জেলার মাগুরাডাঙ্গার কানাইনাল বাছা‌ড়ের ছে‌লে ও তালহা সুজনসাহা গ্রা‌মের ম‌নি শে‌খের ছে‌লে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) হাসান হা‌ফিজুর রহমান বলেন, পু‌লিশ গোপন সংবা‌দের ভি‌ত্তিতে রাতে লক্ষ্মণ দা‌শের আম বাগা‌নে অ‌ভিযান চালায় পুলিশ। এসময় ডাকাতরা গু‌লি ছুড়‌লে পু‌লিশও পাল্টা গু‌লি ছো‌ড়ে। বন্দুকযু‌দ্ধের এক পর্যা‌য়ে ডাকাতরা পিছু হ‌ঠলে ঘটনাস্থল থে‌কে বিদ্যুৎ ও তালহার মরদেহ ও দু‌টি ওয়ান শ্যুটারগান, চার‌টি কক‌টেল ও এক‌টি রাম দা উদ্ধার ক‌রা হয়। তা‌দের মর‌দেহ সদর হাপাতা‌লের ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

নি‌ষিদ্ধ ঘো‌ষিত পূর্ব বাংলা ক‌মিউ‌নিস্ট পা‌র্টির নেতা নিহত‌ বিদ্যু‌তের না‌মে পাঁচ‌টি অস্ত্র ও পাঁচ‌টি ডাকা‌তি মামলাসহ ১৪টি মামলা র‌য়েছে বলে জানান তিনি। তবে নিহতের পরিবারের দাবি গত বুধবার রাতে তালার সুজনশাহ ঋষিপড়ার গোপাল দাশের বাড়ি থেকে মধ্যরাতে পুলিশ তাদের আটক করে নিয়ে যায়।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog