1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:১০ অপরাহ্ন

রাজশাহীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৩ মার্চ, ২০১৭
  • ২৮৫ বার

প্রতিবেদক: রাজশাহীর মতিহার থানার ডাঁশমারী এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আফজাল হোসেন নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

এ সময় দুই পুলিশ কনস্টেবল ও মতিহার জোনের সহকারী পুলিশ কমিশনার সুশান্ত চন্দ্র রায় আহত হন।

রবিবার দিনগত রাত ২টার দিকে মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে এ ঘটনা ঘটে বলে দাবি প‍ুলিশের। নিহত আফজাল ওই এলাকার রিয়াজুল ইসলামের ছেলে।

রাজশাহীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মাহবুব হোসেন জানান, রাতে ওই এলাকায় পুলিশের মাদকবিরোধী অভিযান চলছিল। এ সময় ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী আফজালের বাড়িতে গিয়ে তল্লাশি চালাতে চায় পুলিশ।

কিন্তু দরজা খুলেই পুলিশের ওপর ধারালো হাসুয়া দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকেন আফজাল। এ সময় দুই পুলিশ কনস্টেবল ও মতিহার জোনের সহকারী পুলিশ কমিশনার আহত হন। আত্মরক্ষার্থে পুলিশ গুলি চালালে গুলিবিদ্ধ হয়ে আফজালের মৃত্যু হয়। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এদিকে, রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতেখায়ের জানান, এ ঘটনায় আহত দুই পুলিশ সদস্যদের উদ্ধার করে রাজশাহী পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ওই এলাকায় পুলিশের অভিযান চলছে।

এছাড়া পুলিশের ওপর হামলার ঘটনায় মতিহার থানায় মামলা হবে বলেও জানান ঊর্ধ্বতন এ পুলিশ কর্মকর্তা।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog