1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:০৬ পূর্বাহ্ন

২৮ মার্চ হাজির না হলে অভিযোগ গঠন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০১৭
  • ১৭৫ বার

প্রতিবেদক: রাষ্ট্রদ্রোহসহ ১১ মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সময়ের আবেদন শেষবারের মতো মঞ্জুর করেছে ঢাকার একটি নিম্ন আদালত। আগামী ২৮ মার্চ হাজির হওয়ার নির্দেশ দিয়েছে আদালত। সেদিন হাজির না হলে তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হবে।

মঙ্গলবার বিএনপি চেয়ারপারসনের পক্ষে করা সময়ের আবেদন মঞ্জুর করে এ আদেশ দেন ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালত।

বিচারক আদেশে বলেন, সেদিন যদি খালেদা জিয়া হাজির না হন তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হবে। আর কোনো সময় দেয়া হবে না। বিশেষ বিবেচনায় এবারের মতো তার সময়ের আবেদন মঞ্জুর করা হলো।

মঙ্গলবার হাজিরার দিন ধার্য থাকলেও হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় আদালতে যেতে পারেননি বেগম খালেদা জিয়া। হাজির হতে না পারায় তার পক্ষে সময়ের আবেদন করেন আইনজীবীরা।

মঙ্গলবার খালেদা জিয়ার মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান বলেন, ম্যাডাম হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাই তিনি আদালতে যেতে পারছেন না।

এর আগে তার আইনজীবী সানাউল্লাহ মিয়া বলেছিলেন, রাজধানীর দারুস সালাম থানার আটটি, যাত্রাবাড়ী থানার দুটি ও রাষ্ট্রদ্রোহের একটি মামলায় কাল ঢাকার মহানগর দায়রা জজ আদালতে শুনানির দিন ধার্য রয়েছে। এসব মামলায় হাজিরা দিতে খালেদা জিয়া আদালতে যাবেন।

মামলাগুলো অভিযোগ গঠনের শুনানির পর্যায়ে রয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, খালেদা জিয়ার বিরুদ্ধে অন্য মামলাগুলোর মধ্যে রয়েছে মিরপুরের দারুসসালাম থানায় নাশকতার আট মামলা, রাষ্ট্রদ্রোহের একটি ও যাত্রাবাড়ী থানার বিস্ফোরক আইনের মামলা।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog