1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:২৮ অপরাহ্ন

দিনাজপুরে কথিত পীরসহ জোড়া খুন: কুড়িগ্রামের এক ‘পীর’ আটক

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৫ মার্চ, ২০১৭
  • ৬৭ বার

প্রতিবেদক: দিনাজপুরের বোচাগঞ্জে কথিত পীর ফরহাদ হোসেন চৌধুরী ও তার গৃহকর্মীকে গলাকেটে হত্যার ঘটনায় কুড়িগ্রাম থেকে সন্দেহভাজন আরেক ‘পীর’কে আটক করেছে পুলিশ। তার নাম এছাহাক আলী (৫৭)।

বুধবার ভোররাতে ভূরুঙ্গামারীর সীমান্তবর্তী দক্ষিণ পাথরডুবি গ্রামের নিজ বাড়ি থেকে এছাহাক আলীকে আটক করা হয়। তিনি ওই এলাকার মৃত ‘পীর’ আজিম উদ্দিনের ছেলে।

কুড়িগ্রাম অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম জানান, দিনাজপুর পুলিশের নির্দেশনায় বুধবার ভোররাত সাড়ে ৪টার দিকে এছাহাক আলীকে আটক করে সদর থানা হেফাজতে রাখা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য দিনাজপুর পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ১৩ মার্চ রাতে বোচাগঞ্জ উপজলোর দৌলা এলাকায় ‘পীর’ ফরহাদ হাসান চৌধুরী ও তার পালিত কন্যা গৃহপরিচারিকা রূপালি বেগম নিহত হন।

নিহত ফরহাদ হোসেন চৌধুরী (৬৮) দৌলা খানকার ‘পীর’ হিসেবে পরিচিত। তিনি দিনাজপুর পৌর বিএনপির সাবেক সভাপতি এবং পৌরসভা ভোটে মেয়র পদে নির্বাচন করে হেরে যান।

প্রতিবেশি রমজান আলী জানান, তাদের গ্রামে ১০-১২ বছর ধরে একটি পীরের আখড়ায় সপ্তাহে একদিন জিকির আসকার চলে আসছে। সোমবারও এ রকম জিকিরের সময় দুর্বৃত্তরা হামলা চালায়। তারা প্রথমে তাদের গলা কাটে। পরে গুলি করে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog