1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৩:৫৭ অপরাহ্ন

নতুন রূপে বাংলাদেশে আসছেন এমা ওয়াটসন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭
  • ২৫৯ বার

বিনোদন ডেস্ক: এমা ওয়াটসনের কথা মনে আছে তো? জে কে রাউলিং এর হ্যারি পটার এর মাধ্যমে প্রথমে সবার নজরে আসেণ। তিনি বাংলাদেশে ঘুরে গেছেন এর আগেও। কিন্তু এবার আসছেন এক নতুন রুপ নিয়ে।

পরম ভালবাসা হিংস্র দৈত্যকে বানিয়ে দেয় পুরোনো রাজপুত্র। আর এভাবেই এগিয়ে যেতে থাকে ‘বিউটি অ্যন্ড দ্য বিস্ট’ ছবিটির কাহিনী। মুক্তির আগেই নানা কারণে শিরোনাম হয়ে ওঠা ছবিটির যে বিষয়টি নিয়ে ব্যাপকভাবে আলোচনা হচ্ছে তা হলো, এতে নারীবাদী ভাবনাগুলোকে ফুটিয়ে তোলা হয়েছে অসাধারণ দক্ষতায়, যা ছবিটির আগের সংস্করণগুলো থেকে একেবারেই আলাদা।

এবারের ছবিটি পরিচালনা করেছেন বিল কনডন। ওয়াল্ট ডিজনি পিকচার্সের প্রযোজনায় এবং পরিবেশনায় বিশ্বব্যাপী রূপালি পর্দার দর্শকদের জন্য ছবিটি মুক্তি পাবে আগামী ১৭ মার্চ। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে ছবিটি।

ছবিতে বেলা চরিত্রে অভিনয় করেছেন হলিউড অভিনেত্রী এমা ওয়াটসন। ছবিতে তিনি একটি গানও গেয়েছেন। সম্প্রতি ‘সামথিং দেয়ার’ শিরোনামের গানটির কিছু অংশ ছাড়া হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমার গাওয়া এ গানে এখন ভক্তরা বুঁদ হয়ে আছে, বলা যায়! তার গায়কীর প্রশংসায় পঞ্চমুখ সবাই। শুধু ফেসবুকেই এটি দেখা হয়েছে ১ কোটি ২৫ লাখ বারের বেশি। গত ৩০ ডিসেম্বর ইউটিউবে প্রকাশিত গানটির ৩৩ সেকেন্ড ব্যাপ্তির অডিও শ্রোতারা শুনেছেন ৭ লাখ বারের বেশি। এবারই প্রথম কোনো ছবির গান গাইলেন এমা।

১৯৯১ সালে মুক্তি পাওয়া ডিজনির অ্যানিমেটেড ছবি ‘বিউটি অ্যান্ড দ্য বিস্ট’র রিমেকে এমার অভিনয় দেখার জন্য ভক্তদের বিপুল প্রত্যাশা। তার গায়কী সেটা বাড়িয়ে দিয়েছে কয়েক গুণ। ‘হ্যারি পটার’ সিরিজের ছবিগুলোতে হারমিওন গ্রেঞ্জার চরিত্রে অভিনয় করে দুনিয়াজোড়া খ্যাতি পান এমা ওয়াটসন। এবার গানে ২৬ বছর বয়সী এই তারকার সুপ্ত প্রতিভা বিকশিত হলো। ছবিটির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন ড্যান স্টিভেন্স, লুক ইভান্স, এওয়ান ম্যাকগ্রেগরসহ আরও অনেকে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog