1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

সীতাকুণ্ডে বাড়ি ঘিরে অভিযানে ৪ জঙ্গি নিহত, ২০ জিম্মি উদ্ধার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭
  • ১৫৬ বার

প্রতিবেদক: চট্টগ্রামের সীতাকুণ্ডে জঙ্গি আস্তানায় অপারেশন অ্যাসল্ট সিক্সটিন সমাপ্ত হয়েছে। এতে চার জঙ্গি নিহত এবং সোয়াতসহ তিনজন আহত হয়েছেন। এছাড়া ২০ জিম্মিকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি।

সারারাত জঙ্গি আস্তানাটি ঘিরে রাখার পর বৃহস্পতিবার ভোর ৬টা থেকে অভিযান শুরু অভিযান শুরু করে ঢাকার কাউন্টার টেরোরিজম ইউনিট ও সোয়াত বাহিনী। এসময় আত্মঘাতী বোমার বিস্ফোরণ ঘটায় জঙ্গিরা। এতে বাড়িটির ছাদ ধসে পড়েছে বলে জানান কাউন্টার টেরোরিজম ইউনিটের স্পেশাল অ্যাকশন গ্রুপের এক এডিসি।

ছায়ানীড় নামের বাড়ির এই জঙ্গিদের আস্তানায় অভিযানে নেতৃত্ব দেয় ঢাকার সোয়াত। তাদের সঙ্গে অংশ নেয় চট্টগ্রামের সোয়াত, র‌্যাব ও পুলিশ সদস্যরা। অভিযান চলাকালে ওই এলাকায় প্রচণ্ড গোলাগুলি ও বোমা বিস্ফোরণের শব্দ শোনা গেছে।

জঙ্গিদের গ্রেনেড হামলায় সোয়াতসহ তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সোয়াতের একজন সদস্য জানিয়েছেন, জঙ্গিরা শেষ মুহূর্তে গ্রেনেড নিয়ে সোয়াতের সদস্যদের ওপর ঝাঁপিয়ে পড়ার চেষ্টা করে। এ সময় বিকট শব্দে গ্রেনেড বিস্ফোরিত হয়। গ্রেনেডগুলি অনেক বেশি শক্তিশালী ছিল।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog