1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন

কলেজছাত্রী রিমি হত্যায় স্বামীর ফাঁসি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২০ মার্চ, ২০১৭
  • ২৬৯ বার

প্রতিবেদক: কুষ্টিয়া সরকারি কলেজের ছাত্রী স্নিগ্ধা আকতার রিমি (২০) হত্যা মামলায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র স্বামী শিহাব উদ্দিন শিশিরের (৩০) ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ (প্রথম আদালত) রেজা মোহাম্মদ আলমগীর হাসান এ রায় ঘোষণা করেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১২ সালে মিরপুর উপজেলার চুনিপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিশির (৩০) ও সদর উপজেলার চৌড়হাস এলাকার আব্দুল বারীর মেয়ে কুষ্টিয়া সরকারি কলেজের ছাত্রী স্নিগ্ধা (২০) পরিবারের অমতে পালিয়ে বিয়ে করে। দুই পরিবার বিয়ের ব্যাপারটি মেনে না নেয়ায় তারা ছাত্রাবাসে থাকত।

২০১৩ সালের ১৪ ফেব্রুয়ারি শিশির স্ত্রী স্নিগ্ধাকে নিয়ে তার খালার বাড়ি নওদা বহালবাড়িয়া গ্রামের মৃত আমিনুদ্দিনের বাড়িতে বেড়াতে যায়। সেখানে একটি ঘরের মধ্যে রাত সাড়ে ১২টার দিকে গলায় ওড়না পেঁচিয়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় শিশির। এ ঘটনার দিন নিহতের খালাত ভাই আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে মিরপুর থানায় শিশিরকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে পুলিশ আসামি শিশিরকে গ্রেফতার করে ও তদন্ত শেষে তার বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদান করে।

পুলিশ প্রতিবেদন ও দীর্ঘ শুনানিসহ  সাক্ষ্য গ্রহণ শেষে অপরাধ প্রমাণিত হওয়ায় আদালত আজ এ রায় দেন।

তবে রায় ঘোষণার সময় আসামি শিশির আদালতে উপস্থিত ছিলেন না।

কুষ্টিয়া আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) অনুপ কুমার নন্দী বলেন, আসামি শিশির মামলা চলাকালীন গ্রেফতারের পর জামিনে নিয়ে পলাতক রয়েছেন।
আসামির বিরুদ্ধে আনা অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হয়েছে। এ রায়ে নিহতের স্বজনরা সন্তুষ্টি প্রকাশ করেছেন বলে জানান অনুপ কুমার নন্দী।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog