1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

সমরেশ মজুমদারের নায়িকা পরীমনি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২২ মার্চ, ২০১৭
  • ৩০১ বার

বিনোদন ডেস্ক: পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের জনপ্রিয় লেখক সমরেশ মজুমদার। সমরেশের উপন্যাসের চরিত্রে দুই বাংলার অজস্র তরুণ-তরুণী নিজেকে নিয়ে একবার হলেও ভাবেন।   অনিমেষ, অর্ক কিংবা মাধবীলতা হবার জন্য কত আকুলতা। কিন্তু সেসব কি আর বাস্তবে সম্ভব হয়? কল্পনা কল্পনাই থেকে যায়। তবে কারো কারো জন্য সেসব বাস্তবেও ধরা দেয় হয়তো। তেমনই একজন বাংলাদেশি অভিনেত্রী পরীমনি।   অরিন্দম শীলের পরিচালনায় পরবর্তী ছবিতে অভিনয় করতে চলেছেন আবীর চট্টোপাধ্যায়। সেই ছবিতেই বাংলাদেশি অভিনেত্রী পরিমনির বিপরীতে দেখা যাবে তাকে।

সমরেশ মজুমদারের উপন্যাস অনুপ্রবেশ নিয়ে ছবিটি তৈরি করছেন অরিন্দম। এই ছবিতেই থাকছেন দুজন বাংলাদেশি অভিনেত্রী। পরিমনি ও কুসুম শিকদার।

এ ছাড়া ছবিতে অভিনয় করছেন রূদ্রনীল ঘোষ, কাঞ্চন মল্লিক, পরাণ বন্দ্যোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তী। আগস্টের দ্বিতীয় সপ্তাহ থেকে ছবির কাজ শুরু হবে। অরিন্দম বলেছেন, ভালো উপন্যাস ভালো চলচ্চিত্র তৈরি করতে পারে। তার অনেকদিনের ইচ্ছা ছিল ইন্দো-বাংলা প্রজেক্টে কাজ করবেন। এই কাজের জন্য অনুপ্রবেশের গল্প পারফেক্ট। ধনঞ্জয় চট্টোপাধ্যায়কে নিয়ে তিনি যে ছবিটি করছেন, তারপরই এই ছবির কাজে হাত দেবেন। ছবিতে সংগীত পরিচালনা করবেন বিক্রম ঘোষ। তবে ছবির নাম এখনও ঠিক হয়নি।

এক বাংলাদেশিকে নিয়ে ছবির গল্প। নাম রবীন্দ্রনাথ। এই চরিত্রেই অভিনয় করছেন আবীর। বাংলাদেশ থেকে কলকাতায় আসার মধ্যে অনেক মেয়ের সঙ্গে তার আলাপ হয়। তাদের প্রভাব পড়ে রবীন্দ্রনাথের জীবনে। রবীন্দ্রনাথের এই জার্নি নিয়েই এগোবে ছবিটি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog