1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন

বাগেরহাটে ট্রলারডুবিতে ৪ জনের মৃত্যু

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭
  • ৩১৯ বার

প্রতিবেদক : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পানগুছি নদীতে আজ মঙ্গলবার যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনায় চার নারীর লাশ উদ্ধার করা হয়েছে। এখনো শিশুসহ বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও পুলিশ উদ্ধার তৎপরতা শুরু করে। বেলা দেড়টার দিকে উদ্ধার তৎপরতায় যোগ দিয়েছে নৌবাহিনী।

স্থানীয় লোকজন ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, মোরেলগঞ্জের ছোলমবাড়িয়া খেয়াঘাট থেকে অর্ধশতাধিক যাত্রী নিয়ে একটি ট্রলার উপজেলা সদরের পুরাতন থানার ঘাটে যাচ্ছিল। আজ বেলা ১১টার দিকে পুরাতন খেয়াঘাট এলাকায় ট্রলারটি ডুবে যায়। নদীতে জোয়ারের চাপ এবং প্রচণ্ড ঢেউয়ে ট্রলারটি তীরে পোঁছানোর আগেই কাত হয়ে ডুবে যায়।

তাৎক্ষণিক নিহত ব্যক্তিদের পরিচয় পাওয়া যায়নি।

মোরেলগঞ্জ সার্কেলের এএসপি শেখ মনিরুজ্জামান মিঠু  বলেন, স্থানীয়রা জানান ট্রলারটিতে ৫০ থেকে ৬০ জন যাত্রী ছিল। এখন পর্যন্ত চার নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় শিশুসহ আরও কয়েকজন নিখোঁজ রয়েছেন বলে স্বজনেরা দাবি করেছেন।

ফায়ার সার্ভিসের মোরেলগঞ্জ স্টেশন কর্মকর্তা হায়দার আলী আকন্দ বলেন, ১০ থেকে ১২ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে উদ্ধার তৎপরতায় যোগ দিয়েছে। তারা ডুবে যাওয়া ট্রলারটিকে শনাক্ত করেছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog