1. sardardhaka@yahoo.com : adminmoha :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০১৭
  • ১০১ বার

প্রতিবেদক: কুষ্টিয়ায় গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। নিহতের নাম রফিকুল ইসলাম রফিক (৩৮)। পুলিশের দাবি, এঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার মধ্যরাতে মিরপুর উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মশান কালিগাড়া ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত রফিকুল রাজবাড়ী জেলার মাছপাড়া গ্রামের আজিজ শেখের ছেলে। তিনি ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে কুষ্টিয়া ও রাজবাড়ী থানায় ডাকাতি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধের একাধিক মামলা রয়েছে।

কুষ্টিয়া গোয়েন্দা পুলিশের ওসি ছাবিরুল ইসলামের দাবি, কালিগাড়া ব্রিজের কাছে একদল ডাকাত প্রধান সড়কে গাছ কেটে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি চালায়।

তিনি জানান, প্রায় ৩০ মিনিটের ‘বন্দুকযুদ্ধের’ পর ডাকাতদল পালিয়ে যায়। পরে রফিকুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশটি কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ছাবিরুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ১টি এলজি, ১ রাউন্ড গুলি, ২টি হাসুয়া ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এসময় বন্দুকযুদ্ধে পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog