1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

মেসিবিহীন আর্জেন্টিনার হার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০১৭
  • ২৯৫ বার

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ বাছাইয়ে লিওনেল মেসির চার ম্যাচের নিষেধাজ্ঞার পূর্ণ সুবিধাই নিয়েছে বলিভিয়া! দলের সেরা তারকার অনুপস্থিতি আলবিসেলেস্তেদের জন্য দুর্দশাই বয়ে আনলো।

বলিভিয়ানদের মাঠে ২-০ গোলে হেরে পয়েন্ট টেবিলের পাঁচে নেমে গেছে দু’বারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

প্রাথমিকভাবে কোচ এডগার্দো বাউজার স্কোয়াডে ছিলেন মেসি। কিন্তু, ম্যাচের দিন নিষেধাজ্ঞা আরোপ করে ফিফা। গত সপ্তাহে চিলির বিপক্ষে ১-০ ব্যবধানে জেতা ম্যাচটিতে ম্যাচ অফিসিয়ালের সঙ্গে বাজে আচরণের দায়ে এমন কঠোর শাস্তির ঘোষণা দেয় ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা। নিষেধাজ্ঞার বিরুদ্ধের আপিলের সুযোগ রয়েছে।

এমনিতেই বিধ্বস্ত ছিল টিম আর্জেন্টিনা। নিষেধাজ্ঞার কারণে বলিভিয়া ম্যাচে দলের বাইরে থাকেন চার গুরুত্বপূর্ণ খেলোয়াড় হাভিয়ের মাশ্চেরানো, গঞ্জালো হিগুয়েইন, নিকোলাস ওটামেন্ডি ও লুকাস বিগলিয়া। প্রত্যেকেই চিলি ম্যাচে হলুদ কার্ড দেখেন। তার ওপর মেসির নিষেধাজ্ঞা পাহাড়সম চাপ বয়ে আনে।

প্রথমার্ধের ৩১ মিনিটে হুয়ান কার্লোস আর্চের গোলে লিড নেয় বলিভিয়া। বিরতির পর ৫২ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন আরেক ফরোয়ার্ড মার্সেলো মোরেনো। পুরো ম্যাচ জুড়ে বাউজার শিষ্যদের চোখেমুখে গোলের জন্য হাহাকার ছিল স্পষ্ট। নির্ধারিত সময় শেষে একরাশ হতাশা সঙ্গী করে মাঠ ছাড়েন আগুয়েরো-ডি মারিয়ারা।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog