1. sardardhaka@yahoo.com : adminmoha :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:১৩ পূর্বাহ্ন

রাষ্ট্রদূতের উপস্থিতিতে মালদ্বীপের মডেল কন্যা রাউধাকে রাজশাহীতেই দাফন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১ এপ্রিল, ২০১৭
  • ১০৫ বার

প্রতিবেদক: মালদ্বীপের রাষ্ট্রদূত আইশা শান শাকিরের উপস্থিতিতে রাজশাহীতেই দাফন করা হলো সে দেশের ‘নীল নয়না’ মডেল কন্যা ও মেডিকেল কলেজের ছাত্রী রাউধা আথিফের লাশ।

শনিবার দুপুরে পুলিশের সহযোগিতায় রাউধার পরিবারের সদস্যরা কোয়ান্টাম ফাউন্ডেশনের মাধ্যমে রাজশাহী নগরের হেতেমখাঁ কবরস্থানে রাউধাকে দাফন করে।

এ সময় উপস্থিত ছিলেন রাউধার বাবা মোহাম্মাদ আথিফ, আইসাথ রাশেদা, ভাই হাসান আথিফ ও বোন নাছফা আথিফসহ তার পরিবারের ১১ জন সদস্য।  উপস্থিতির বিষয়টি নিশ্চিত করেন কোয়ান্টাম ফাউন্ডেশনের অর্গানাইজার এনায়েত কবীর মিলন।

তিনি বলেন, দুপুর ১২টার দিকে রাউধার লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়। রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালের হিমাগার থেকে তারা লাশ গ্রহণ করে। পরে হেতেমখাঁ কবরস্থানের জামে মসজিদে বাদ জোহর নামাজে জানাযা শেষে রাউধার দাফন সম্পন্ন হয়।

এদিকে, নামাজে জানাযা শেষে রাউধার লাশ যখন কবরের দিকে নিয়ে যাওয়া হয় সে সময় জ্ঞ্যান হারিয়ে মাটিতে পড়ে যান রাউধার আইসাথ রাশেদা। পরে তাকে তুলে নিয়ে গিয়ে রাষ্ট্রদূতের গাড়িতে বসানো হলে জ্ঞ্যান ফিরে আসে। এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন রাউধার পরিবারের সদস্যরা।

মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতে খায়ের আলম বলেন, শুক্রবার দুপুরে রাউধা আথিফের ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর প্রক্রিয়া সম্পন্ন করা হয়।

শনিবার সকালে তাদের লাশ নিয়ে মালদ্বীপের উদেশ্যে রওনা দেয়ার কথা ছিল। কিন্তু সকালে তার বাবা মোহাম্মাদ আথিফ জানায় তাদের পরিবারের সদস্যরা রাউধাকে রাজশাহীতে দাফন করার সিদ্ধান্ত নিয়েছে।

এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশকে অনুরোধ জানানো হয়। তাদের সিদ্ধান্ত অনুযায়ী কোয়ান্টাম ফাউন্ডেশনের মাধ্যমে রাউধার লাশ দাফনের ব্যবস্থা করা হয়। তবে কেন তারা লাশ নিজ দেশে নিয়ে গেলেন না সে ব্যাপারে তারা কিছু জানান নি বলে জানান এসি ইফতে খায়ের আলম।

গত বুধবার দুপুরে রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকলে কলেজ হাসপাতালের ছাত্রী হোস্টেল থেকে রাউধার লাশ উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের পর পুলিশ জানায় সিলিং ফ্যানের সঙ্গে কাপড় পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে রাউধা আত্মহত্যা করেছে।

আন্তর্জাতিক মডেল তারকা রাউধা ইসলামী ব্যাংক মেডিকলে কলেজের এমবিবিএস দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। গত বছরের ২২ অক্টোবর ভারতের ভোগ সাময়িক পত্রিকার প্রচ্ছদে অন্যান্য মডেল তারকাদের সঙ্গে নীল নয়না রাউধার ছবিও ছাপা হয়। রাউধার বাড়ি মালদ্বীপের মাল এলাকায়। ডাক্তারি পড়তে তিনি রাজশাহীতে এসেছিলেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog