1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৬:০১ অপরাহ্ন

মেসিবিহীন বড় জয় পেলো বার্সেলোনা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩ এপ্রিল, ২০১৭
  • ১৯৭ বার

স্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক ফুটবলের বিরতি শেষে মাঠের খেলায় আবারো নেমেছে বার্সেলোনা। তবে লা লিগার ম্যাচে গ্র্যানাডার বিপক্ষে নিষেধাজ্ঞার কারণে খেলতে পারেননি দলের সেরা তারকা লিওনেল মেসি।

কিন্তু আর্জেন্টাইন অধিনায়ক না থাকলেও লুইস সুয়ারেজ ও নেইমারদের নৈপূণ্যে ৪-১ ব্যবধানে বড় জয় নিশ্চিত করে লুইস এনরিক শিষ্যরা।

রবিবার রাতে অবনমনের শঙ্কায় থাকা গ্র্যানাডার মাঠ স্তাদিও নুয়েভো লস কারমেনেসে আতিথিয়েতা নিতে যায় বার্সা। তবে কাতালান শিবিরের আধিপত্যে বড় জয় তুলে নেয় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।

এদিন গোলের জন্য অবশ্য বার্সাকে প্রথমার্ধের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হয়। ম্যাচের ৪৪ মিনিটে জর্দি আলবার পাস থেকে দলের লিড এনে দেন উরুগুইয়ান স্ট্রাইকার সুয়ারেজ। কিন্তু বিরতির পর খেরার ৫০ মিনিটে স্বাগতিক ফুটবলার জার্মি বোগা গোল করে গ্র্যানাডাকে সমতায় ফেরান।

আবারো লিড নিতে অবশ্য বার্সা খুব সময় নেয়নি। ৬৪ মিনিটেই সুয়ারেজের অ্যাসিস্ট থেকে স্কোর ২-১ করেন পাকো আলকাসের। তবে ম্যাচের ৮২ মিনিটে গ্র্যানাডার ফুটবলার উচে আগবো দু’বার ফাউলের দরুণ লাল কার্ড দেখে মাঠ ছাড়লে দলটি দশ জনের দলে পরিণত হয়। আর এরই সুযোগে ৮৩ মিনিটে গোল করে বসেন বার্সার মিডফিল্ডার ইভান রাকিটিচ।

এদিন রেফারি ম্যাচের নির্ধারিত সময়ের পর এক মিনিট যোগ করেন। আর এই এক মিনিটেই বাজিমাত করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। আলকাসের থেকে পাস পেয়ে বার্সার হয়ে ক্যারিয়ারের ১০০তম গোলটি করেন তরুণ এই সেনসেশন।

ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হলে শেষ পর্যন্ত ৪-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে এনরিক শিষ্যরা। আর এই জয়ের ফলে ২৯ ম্যাচে ৬৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দুইয়েই রইলো বার্সা। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ ৬৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog