1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

যশোরে কলেজছাত্র গুলিবিদ্ধ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩ এপ্রিল, ২০১৭
  • ১৩৯ বার

প্রতিবেদক: যশোরে সাকিব হোসেন (২৪) নামে এক কলেজছাত্র গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।

রবিবার রাত সোয়া ১০টার দিকে শহরের শঙ্করপুর মহিলা মাদরাসা এলাকায় এ ঘটনা ঘটে।

সাকিব সদর উপজেলার চাঁদপাড়া গ্রামের ঈমান আলীর ছেলে এবং যশোর কলেজে ইতিহাস তৃতীয় বর্ষের ছাত্র। বন্ধুদের সঙ্গে বিরোধের জের ধরে তাকে গুলি করা হয়েছে ধারণা করা হচ্ছে।

জানা গেছে, রাত সোয়া ১০টার দিকে সাকিবসহ তিন বন্ধু শংকরপুর থেকে মোটরসাইকেলে করে শহরের দিকে আসছিলেন। পথে শংকরপুর মহিলা মাদরাসা এলাকায় পৌঁছালে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে দুর্বৃত্তরা। এতে সাকিব গুলিবিদ্ধ হলে অন্য দুই বন্ধু পালিয়ে যায়ে যায়। পরে পুলিশ ও স্থানীয়রা সাকিবকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজমল হুদা বলেন, বন্ধুদের মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে দ্রুত এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করা হচ্ছে।

যশোর জেনারেল হাসপাতালের সার্জারি বিভাগের চিকিৎসক ডা. ওয়াহেদুজ্জামান আজাদ বলেন, সাকিবের বাম কানের উপরে এক রাউন্ড গুলি বিদ্ধ হয়েছে। তার অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog