1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:১০ পূর্বাহ্ন

বৃহস্পতিবার রাজধানীর ২৫ স্থানে যান চলাচল বন্ধ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০১৭
  • ৭৮ বার

প্রতিবেদক: ইসলামিক ফাউন্ডেশনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ওলামা মাশায়েখ মহাসম্মেলন উপলক্ষে  বৃহস্পতিবার রাজধানীর ২৫টি স্থানে যান চলাচল বন্ধ থাকবে। সম্মেলনের সার্বিক নিরাপত্তায় সোহরাওয়ার্দী উদ্যানের প্রতি ইঞ্চি জায়গা ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার আওতায় আনা হবে।

বুধবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া।

বৃহস্পতিবার বিকেল ৩টায়  রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ওলামা-মাশায়েখদের সম্মেলনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন প্রয়োজন ছাড়া রাস্তায় বের না হতে ও সোহরাওয়ার্দী উদ্যান কেন্দ্রিক যানবহন ব্যবহার না করার আহ্বান জানান ডিএমপি কমিশনার।

আছাদুজ্জামান মিয়া বলেন, সম্মেলন উপলক্ষে সৌদি আরবের মসজিদে হারাম ও মসজিদে নববীর খতিবসহ সারাদেশ থেকে দুই লাখ মুসল্লি ও আড়াই হাজার যানবাহন ঢাকায় আসবে। এ সময় সাধারণ জনগণকে খুব প্রয়োজন না হলে নিউমার্কেট, এলিফ্যান্টরোড, চাঁদনিচক, বসুন্ধরাসহ সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের মার্কেটগুলোতে না আসার অনুরোধ জানান ডিএমপি কমিশনার। তিনি বলেন, ইসলামী ফাউন্ডেশনের পক্ষ থেকে যারা দাওয়াত কার্ড পাবেন তারাই উদ্যানে প্রবেশ করবেন। দাওয়াত কার্ড ও নিরাপত্তা কার্ড ছাড়া সম্মেলনস্থলে না আসার জন্যও অনুরোধ জানান তিনি।

যেসব স্থানে যান চলাচল বন্ধ থাকবে- বিজয় সরণী, খামারবাড়ি, বাংলা মটর, মগবাজার, পরীবাগ, সাকুরা গলি, পুলিশ ভবন, সবজি বাগান, মিন্টুরোড পূর্ব প্রান্ত, অফিসার্স ক্লাব, কাকরাইল চার্চ, শিল্পকলা গলি, দুদক গলি, কার্পেট গলি, মৎস ভবন, কদম ফোয়ারা, হাইকোর্ট, শহীদুল্লাহ হল, বকশীবাজার, পলাশী, নীলক্ষেত, রুমান চত্ত্বর, কাঁটাবন, শাহবাগ এবং আজিজ সুপার মার্টেক ক্রসিং। বৃহস্পতিবার বেলা ১২টা থেকে সন্ধ্যা পর্যন্ত এসব ক্রসিংগুলোতে যান চলাচল বন্ধ থাকবে। এছাড়া সকাল সাড়ে ১০টার পর থেকে শাহবাগ-মৎস্যভবন এবং শাহবাগ থেকে টিএসসি হয়ে দোয়েল চত্বরগামী রাস্তার উভয়মুখী চলাচল বন্ধ থাকবে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog