1. sardardhaka@yahoo.com : adminmoha :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৭ অপরাহ্ন

যৌতুক মামলায়ও জামিন পেলেন ক্রিকেটার আরাফাত সানি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০১৭
  • ২৩৬ বার

প্রতিবেদক: আদালতে আত্মসমর্পণের পর জামিন পেলেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি। যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে স্ত্রী দাবিদার নাসরিন সুলতানার দায়েরকৃত মামলায় তার জামিন আবেদন মঞ্জুর করে আদালত।

বুধবার ঢাকা মহানগর হাকিম নূর নবীর আদালত ১০ হাজার টাকা মুচলেকায় আগামী ধার্য তারিখ পর্যন্ত জামিন মঞ্জুর করে।

এর আগে গত ১৫ মার্চ বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল সানিকে তথ্যপ্রযুক্তি আইনের মামলায় জামিন দেন। এ ছাড়া নারী নির্যাতন মামলায় ৯ মার্চ ঢাকার মহানগর দায়রা জজ আদালতে সানির এক মাসের জামিন মঞ্জুর করা হয়। এবার যৌতুক আইনের আরেক মামলায়ও জামিন পেলেন তিনি।

বুধবার সানি আইনজীবী জুয়েল আহম্মেদ ও মুরাদুজ্জামান মুরাদের মাধ্যমে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

গত ২৩ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে সানির বিরুদ্ধে যৌতুক আইনের মামলাটি দায়ের করেন তার স্ত্রী দাবিদার নাসরিন। মামলার সাক্ষী করা হয়েছে চার জনকে।

পরে আদালত সানির বিরুদ্ধে মামলাটি আমলে নিয়ে ৫ এপ্রিলের মধ্যে তাকে আদালতে হাজিরের নির্দেশ দিয়েছেন।

মামলার অভিযোগ উল্লেখ করা হয়, ২০১৪ সালের চার ডিসেম্বর নাসরিন আক্তারের সঙ্গে ক্রিকেটার আরাফাত সানির ৫ লাখ ১ টাকায় দেনমোহরানায় বিয়ে হয়। বিয়ের পর থেকে ২০১৫ সালের ২৯ জুলাই ক্রিকেটার সানি ২০ লাখ টাকা যৌতুকের দাবি করেন। যৌতুকের টাকা দিতে না পারায় তাকে বিভিন্নভাবে গালাগালি করতে থাকেন।

২০১৬ সালের ২৩ ডিসেম্বর নাসরিন তাকে ঘরে তুলে নেয়ার আবেদন করলে সানি যৌতুকের টাকার জন্য চাপ দিতে থাকেন। সর্বশেষ ২০১৭ সালের ১৯ জানুয়ারি বাদীর কাছে ২০ লাখ টাকা যৌতুকের টাকা দাবি করেন ক্রিকেটার সানি। তিনি দিতে অস্বীকার করলে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করতে থাকেন। বাদী নিরুপায় হয়ে আদালতে মামলাটি দায়ের করেন।

উল্লেখ্য, চলতি বছরের ২২ জানুয়ারি ঢাকার আমিনবাজার এলাকা থেকে জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় অভিযোগ আনা হয়। এ মামলায় একদিনের রিমান্ড ভোগ করেন তিনি। ৫৩ দিন কারাগারে থাকার পর ১৫ মার্চ জামিনের মুক্তি পান সানি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog