1. sardardhaka@yahoo.com : adminmoha :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

লালমনিরহাটে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইসহ ৪ জনের মৃত্যু

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৫ এপ্রিল, ২০১৭
  • ৭৮ বার

প্রতিবেদক: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বিদ্যুৎ বিভাগের ভুলের কারণে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই ভাইসহ ৪ জনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার ভেলাগুড়ি ইউনিয়নের কাছিমবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

ভেলাগুড়ি ইউনিয়ন চেয়ারম্যান মহির উদ্দিন আরটিএনএনকে জানান, মঙ্গলবার ঝড়ে ওই এলাকায় ১১ কেভির একটি বিদ্যুতের তার মাটিতে পড়ে যায়। বুধবার সকালে হাতীবান্ধা বিদ্যুৎ অফিসের লাইনম্যানদের সাথে যোগাযোগ করে বিদ্যুতের লাইন বন্ধ করে মেরামতের কাজ শুরু করেন। কিন্তু মেরামতের কাজ শেষ না হতেই বিদ্যুতের লাইনটি পুনরায় চালু করলে মেরামতের কাজে কর্মরত স্থানীয় ৪ ইলেকট্রিশিয়ান বিদ্যুৎস্পৃষ্ট হয়।

এতে ঘটনাস্থলেই মধ্যম কাদমা এলাকার জোনাব আলীর পূত্র মিল্টন হোসেন (২৫), ভেলাগুড়ি এলাকার শামসুদ্দিনের পূত্র খোরশেদ (৩৮), আজিজার রহমানের পূত্র ফেরদৌস আলম (২৫) ঘটনাস্থলেই মারা যায়।

গুরুতর আহত অবস্থায় ভেলাগুড়ি এলাকার গোলাপ হোসেনের পূত্র উকিল হোসেন (২৬) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়।

এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে বিদ্যুৎ বিভাগ ও  প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে যাচ্ছেন।

হাতীবান্ধা বিদ্যুৎ বিভাগের আবাসিক প্রকৌশলী সিরাজুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিএনএনকে বলেন, লাইনম্যানদের  সাথে কথা বলে লাইন বন্ধ করা হয়েছে কিনা তা আমি এই মুহুর্তে বলতে পারছি না।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog