1. sardardhaka@yahoo.com : adminmoha :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:১২ পূর্বাহ্ন

অভিনয় ছাড়ছেন জোলি !

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭
  • ১৭৪ বার

বিনোদন ডেস্ক : অ্যাঞ্জেলিনা জোলির ভক্তদের জন্য দুঃসংবাদ! পারিবারকে সময় দিতে অভিনয়কে বিদায় জানাতে চলেছেন ‘টুম্ব রেইডার’, ‘মি. অ্যান্ড মিসেস স্মিথ’ ও ‘ম্যালিফিসেন্ট’ সহ অসংখ্য জনপ্রিয় ছবির জনপ্রিয় এ অভিনেত্রী।
হলিউডের অন্যতম আকর্ষণীয় অভিনেত্রী হিসেবে সবাই চেনেন অ্যাঞ্জেলিনা জোলিকে। জনপ্রিয় হলিউড তারকা ব্র্যাড পিটরে সঙ্গে বিয়ে, বিচ্ছেদ ও ছয় সন্তানের বড় সড় পরিবার নিয়ে বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন এ তারকা জুটি। এমনকি ভালোবেসে তাদের ‘ব্র্যাঞ্জেলিনা’ বলেও ডাকা হতো গণমাধ্যমে। ব্র্যাড পিটের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কচ্ছেদ ও অভিনয়ের প্রতি অনীহা সব মিলিয়েই কি এমন সিদ্ধান্ত নিতে চলেছেন এ তারকা?

এইস শোবিজ-এর প্রতিবেদন জানায়, বেশ কিছু দিন ধরেই অভিনয়কে বিদায় জানানোর কথা ভাবছিলেন অ্যাঞ্জেলিনা জোলি। সম্প্রতি এ তারকার ঘনিষ্ঠ এক সূত্র বলছে, “অভিনয়ে আর আগ্রহী নন অ্যাঞ্জি। এবারে লেখালেখি ও চলচ্চিত্র নির্মাণের কাজে হাত দেবেন তিনি। ছয় সন্তানকে সময় দিতে এবং নিজের মতো করে সময় কাটাতেই এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অভিনয় তাকে আর টানছে না।”

খবরটি সত্যি হলে ‘ম্যালিফিসেন্ট টু’ই হবে জোলি’র সর্বশেষ সিনেমা। ২০১৪ সালের জনপ্রিয়ন ডিজনি ছবি ‘ম্যালিফিসেন্ট’-এর এ সিকুয়ালটির মুক্তি পাওয়ার কথা রয়েছে ২০১৮’তে। জোলি অভিনীত সর্বশেষ সিনেমা ‘ফার্স্ট দে কিলড মাই ফাদার: আ ডটার ফ্রম কম্বোডিয়া রিমেমবারস’। সামনেই অন-লাইন ভিডিও-স্ট্রিমিং অ্যাপ নেটফ্লিক্স-এ মুক্তি পাবে এ ছবিটি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog