1. sardardhaka@yahoo.com : adminmoha :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন

যাত্রাবাড়িতে ‘ধর্ষণের শিকার’ দুই শিশু

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭
  • ৬৯ বার

প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ীতে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। শনিবার দিনগত রাত ১২টার দিকে দুই শিশুকে যাত্রাবাড়ী এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে পরিবারের সদস্যরা উদ্ধার করেন।

পরিবারের অভিযোগ, বাড়ির সামনের মাঠে ডিজে পার্টি দেখতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ঐ দুই শিশু।

দুই শিশুর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

যাত্রাবাড়ী থানা ডিউটি অফিসার মো. কামাল হোসেন মুন্সী জানান, শনিবার দিনগত রাত ১২টার দিকে দুই শিশুকে যাত্রাবাড়ী এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে পরিবারের সদস্যরা উদ্ধার করেন।

রবিবার সকালে পুলিশের এ কর্মকর্তা জানান, ভোর ৪টার দিকে পরিবারের সদস্যরা শিশু দুটিকে থানায় নিয়ে আসেন। পরে পুলিশ তাদের হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ইয়াসিন পাটোয়ারী (২৪) নামের একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

শিশুদের বয়স ১০-১১ বছর হবে। তারা স্থানীয় একটি স্কুলের চতুর্থ ও পঞ্চম শ্রেণির ছাত্রী।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার সন্ধ্যায় শিশুদের বাসার পাশে একটি মাঠে ডিজে পার্টি হচ্ছিল। শিশু দুটি সেখানে নাচ-গান দেখতে যায়। এরপর দীর্ঘক্ষণ তারা বাসায় আসেনি।

পরে পরিবারের সদস্যরা তাদের খোঁজে এলাকায় বের হয়। মধ্যরাতের দিকে যাত্রাবাড়ী এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে শিশুদের অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়।

পরে শিশুরা পরিবারের সদস্যদের জানায়, তারা অনুষ্ঠান থেকে বাসায় ফেরার পথে স্থানীয় রাব্বি, ইয়াসিন, রিফাত ও জাহিদ তাদের জোর করে ধরে ওই ভবনে নিয়ে যায় এবং ধর্ষণ করে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog