1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:২৯ অপরাহ্ন

বগুড়ার শেরপুরে বাস খাদে পড়ে নিহত ৩

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৭ এপ্রিল, ২০১৭
  • ৪৩ বার

প্রতিবেদক: বগুড়ার শেরপুর উপজেলার সীমাবাড়ীর বগুড়া বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৩০ জন।

রবিবার দিবাগত রাত পৌনে একটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন ব্যক্তি হলেন- গাইবান্ধার সাঘাটা থানার সাইদুল ইসলাম (৩০), তারেক (২৭) ও আবদুল করিম (৪৫)। আহত ব্যক্তিদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও কয়েকজন প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটি গাইবান্ধার সাঘাটা থেকে নারায়ণগঞ্জ পথে পাথর বোঝাই একটি ট্রাককে পাশ কাটাতে (ওভারটেক) গিয়ে বাসচালক নিয়ন্ত্রণ হারান। এ সময় বাসটি মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।

দুর্ঘটনার পর বাসের যাত্রীদের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরাও ঘটনাস্থলে আসেন। তারা হতাহত ব্যক্তিদের উদ্ধার করেন।

স্থানীয় একটি মানবাধিকার ও পরিবেশবাদী সংগঠনের নির্বাহী পরিচালক আবদুর রাজ্জাক বলেন, উদ্ধারের পর আহত ব্যক্তিদের শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফান বলেন, দুর্ঘটনার পর বাসের চালক পালিয়ে গেছেন। বাসটি পুলিশের হেফাজতে আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog