1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:০১ পূর্বাহ্ন

বিএনপিকে ছাড়া নির্বাচনে যাওয়া সম্ভব নয়: মির্জা ফখরুল

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২২ এপ্রিল, ২০১৭
  • ৮৫ বার

প্রতিবেদক: বিএনপিকে ছাড়া নির্বাচনে যাওয়া সম্ভব নয় বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

মির্জা ফখরুল ইসলাম বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড ছাড়া নির্বাচনে যাব না। আর বিএনপিকে ছাড়া দেশে কোনো নির্বাচন সম্ভব নয়। তাই সরকারের উচিত দেশে সুষ্ঠু নির্বাচনী পরিবেশ সৃষ্টি করা।

তিনি বলেন, স্পষ্ট কথা হচ্ছে নিরপেক্ষ সরকারের অধীন ব্যতীত নির্বাচনে যাবে না বিএনপি। প্রয়োজনীয় সময়ে নির্বাচনকালীন সহায়ক সরকারের রুপরেখা দেয়া হবে বলেও মন্তব্য করেন তিনি।

নবগঠিত ঢাকা মহানগর বিএনপির কমিটি প্রসঙ্গে বিএনপির এই নীতিনির্ধারক বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আংশিক কমিটি দিয়েছেন। এই প্রথম নগর বিএনপিকে দু’ ভাগে ভাগ করা হয়েছে। আমরা অত্যন্ত আশাবাদী তরুণ ও প্রবীণের সমন্বয়ে কমিটি গঠন করা হয়েছে যা জনগণের মাঝে নিজেদের অবস্থান তৈরি করতে পারবে। জনগণকে নিয়ে আন্দোলন করতে পারবে।

হাওর অঞ্চলের ক্ষয়ক্ষতি প্রসঙ্গে তিনি বলেন, যেহেতু বর্তমান শাসকদল জনগণের প্রতিনিধিত্ব করে না তাই তারা হাওর অঞ্চলের জনগণের কথা চিন্তা করছে না। কিন্তু সরকারের জন্য উচিত হবে বন্যায় ক্ষতিগ্রস্ত এই হাওর অঞ্চলকে ‘দুর্গত এলাকা’ ঘোষণা করে অতিদ্রুত কার্যকর পদক্ষেপ নেয়া।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog