1. sardardhaka@yahoo.com : adminmoha :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৭ অপরাহ্ন

বিএনপিকে চাঙা করার ভার ৫১ জনের ওপর

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৪ এপ্রিল, ২০১৭
  • ৬১ বার

প্রতিবেদক : দীর্ঘদিন ধরে রাজনৈতিক কর্মকাণ্ডে ঝিমিয়ে থাকা দলকে পুনর্গঠনে ৫১ নেতার নেতৃত্বে সাংগঠনিক দল গঠন করেছে বিএনপি। এই সব টিম সারাদেশে কর্মীসভা ও দলের সাংগঠনিক কার্য্ক্রম জোরদারে নির্দেশনা দেবেন বলে দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন।

সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, “সারা দেশে প্রতিটি জেলায় কর্মীসভা করবেন দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সেখানে জাতীয় রাজনীতি নিয়ে তারা আলোচনা করবেন, সাংগঠনিক বিষয় নিয়ে তারা আলোচনা করবেন।

“এই ৫১টি টিমের নেতারা বিএনপির ৭৫টি রাজনৈতিক জেলায় কর্মীসভায় অংশ নেবেন।”

আগের দিন এক আলোচনা সভায় শিগগিরই ‘শান্তিপূর্ণ গণতান্ত্রিক লড়াইয়ের ডাক’ আসবে জানিয়ে সমমনা দলগুলোকে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ এই দলনেতাদের মধ্যে ৬ জন স্থায়ী কমিটির সদস্য, ১৯ জন ভাইস চেয়ারম্যান, ১০ জন চেয়ারপারসনের উপদেষ্টা, ৬ জন যুগ্ম মহাসচিব ও ৫ জন সাংগঠনিক সম্পাদক রয়েছেন।

এছাড়া দলের বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও ঝিনাইদহ জেলা সভাপতি মশিউর রহমানও দায়িত্ব পেয়েছেন।

রিজভী সাংবাদিকদের বলেন, এই নেতারা প্রত্যেকে নিজেদের সাংগঠনিক এলাকায় যাওয়ার সময় কয়েকজনের একটি দল নিজে বাছাই করে সঙ্গে নিয়ে যাবেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog