1. sardardhaka@yahoo.com : adminmoha :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৮ অপরাহ্ন

জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও, ১৪৪ ধারা জারি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭
  • ৫৬ বার

প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি) সদস্যরা। সাধারণ লোকজনের চলাফেরা নিয়ন্ত্রণের জন্য আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

উপজেলার ত্রিমোহনী চাপরা বাজার এলাকায় বুধবার ভোর সাড়ে ৫টা থেকে বাড়িটি ঘিরে রাখা হয়েছে। বাড়ির ভেতর আবু বক্কর নামে এক জঙ্গি ও তার স্ত্রী রয়েছে বলে ধারণা করছেন সিটিটিসির সদস্যরা। অভিযান সংশ্লিষ্ট সূত্রে এসব তথ্য পাওয়া গেছে।

একটি আমবাগানের ভেতর বাড়িটির অবস্থান। ভোরবেলা বাড়িটি ঘেরাও করার পরপরই কয়েক রাউন্ড গুলির শব্দ পাওয়া যায় বলে জানিয়েছেন স্থানীয়রা। সিটিটিসির সদস্যরা সেখানে অভিযান চালানোর প্রস্তুতি নিচ্ছেন বলেন নাম জানা যায়। স্থানীয় পুলিশ তাদের সহায়তা করছে।

সিটিটিসি সূত্রে আরো জানা যায়, বাড়ির মালিকের নাম ঝিন্টু হাজি। তিনি সেখানে থাকেন না। আবু বক্কর নামের একজন প্রায় দুই মাস আগে বাড়িটি ভাড়া নেয়। স্ত্রীকে নিয়ে সে ওই বাড়িতে ওঠে। আবুই জঙ্গি বলে ধারণা পুলিশের।

শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, ‘মঙ্গলবার রাত থেকেই সিটিটিসি’র সদস্যরা ওই বাড়িতে অভিযানের প্রস্তুতি শুরু করেছেন। ভোরের দিকে জঙ্গিরা গ্রেনেড ছুড়েছে বলে শুনেছি। তবে আমি তখন সেখানে ছিলাম।’

চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বলেন, ‘সিটিটিসি কাজ করছে। আমরা তাদের সহযোগিতা করছি। তবে ভেতরের পরিস্থিতি কী তা বলতে পারবো না। শুনেছি ভেতর থেকে জঙ্গিরা গ্রেনেড নিক্ষেপ করছে।’

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog