1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:১৮ পূর্বাহ্ন

মুমিনুলের ১৫২ রানের ঝড়ো ইনিংস

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭
  • ১৪৮ বার

স্পোর্টস ডেস্ক: ‘টেস্ট ব্যাটসম্যান’ খেতাব পেয়েছেন মুমিনুল হক। গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে রঙিন পোশাকে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ১১৯ বলে ১৫২ রানের ঝড় তোলা ইনিংস খেলেছেন জাতীয় দলের এই টপ অর্ডার ব্যাটসম্যান।

বিকেএসপির তিন নম্বর মাঠে খেলা মুমিনুলের এই ইনিংসে ছিলো ১৬টি বাউন্ডারি ও ছয়টি ছয়ের মার। সলিমুল্লা শেনওয়ারি, আরাফাত সানি, এনামুল হকদের পাড়ার বোলার বানিয়ে ছেড়েছেন মুমিনুল। তার ব্যাটে চড়েই ৪৮.২ ওভারে ৩০৭ রান তোলে গাজী গ্রুপ।

চলতি প্রিমিয়ার লিগের শুরুটা ভালো হয়নি জাতীয় দলের হয়ে ২৬ ওয়ানডেতে ৫৪৩ রানের মালিক মুমিনুলের। মোহামেডানের বিপক্ষে এই মাঠেই দুই রানে আউট হয়েছিলেন। পরের ম্যাচগুলোতে ক্রমশ উন্নতি হতে থাকে তার।

দ্বিতীয় ম্যাচে ৩০ রানে ছিলেন অপরাজিত, তৃতীয় ম্যাচে লিজেন্ড অব রূপগঞ্জের বিপক্ষে ৪৪ রানের ইনিংস। চতুর্থ ম্যাচে নিজেকে ছাড়িয়ে গেলেন মুমিনুল। এই ম্যাচের আগে লিস্ট এ ম্যাচে তার সর্বোচ্চ রানের ইনিংস্টি ছিলো ১২৯ রানের। যা বেড়ে দাঁড়ালো ১৫২ রানে।

তার ব্যাটেই বড় সংগ্রহ পেয়েছে নাসির হোসেনের দল। শেষপর্যন্ত ফরহাদ রেজার বলে ক্যাচ তুলে ফেরেন সাজঘরে। প্রতিপক্ষ দলের বোলার ফরহাদ রেজা এদিন একাই নিয়েছেন চারটি উইকেট আরেক বোলার দেলওয়ার হোসেনের কাছ থেকে এসেছে তিন উইকেট। ব্যাট হাতে মুমিনুলের পাশাপাশি অধিনায়ক নাসির হোসেন খেলেছেন ৬৪ রানের ইনিংস। দলের ভারতীয় তারকা পারভেজ রসুল খেলেছেন ৫৩ রানের ইনিংস।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog