1. sardardhaka@yahoo.com : adminmoha :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:১২ অপরাহ্ন

বিশ্বনেতাদের উপহার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ মে, ২০১৭
  • ৬৮ বার

মহাযুগ ডেস্ক: রাজনৈতিক নেতারা ভোট ছাড়া আর কীই-বা নেন সাধারণ জনগণের কাছ থেকে? কিছুই না। কিন্তু তাঁরা সারা জীবন কেবল দিয়েই যান। একইভাবে বিশ্বনেতাদের দান অব্যাহত আছে। কী দিচ্ছেন তাঁরা আমাদের? ভেবে ভেবে এই লেখা আমাদের দিলেন মাসউদ ফোরকান

বিশ্বকে আমি শান্তি দিতে চাই। তবে বিশ্বের সবাই যে শান্তিতে থাকবে, এমনটা আশা করবেন না। কারণ, অশান্তি না থাকলে শান্তির মর্ম কী করে বুঝবেন? তাই সবাইকে কিন্তু আমি শান্তিতে থাকতে দেব না।
ডোনাল্ড ট্রাম্প

ভ্লাদিমির পুতিনআমার হিসাব সহজ। তুমি খেলতে চাইলে আমি খেলব, না খেলতে চাইলে আমি নিজের কাজে মনোযোগ দেব। কিন্তু তুমি গোল দিলে আমিও গোল দেব। ছক্কা হাঁকালে আমিও বসে থাকব না। তবে তুমি খেলবা আর আমাকে দর্শক বানায়া রাখবা, তা কিন্তু হতে দেব না।
ভ্লাদিমির পুতিন

কিম জং উনদেব? দিলাম কিন্তু! শিওর তো? আচ্ছা, একটা পারমাণবিক বোমা ছেড়েই দিলাম তাহলে…।
কিম জং উন

মমতা বন্দ্যোপাধ্যায়দেব না, দেব না, দেব না! এই তিনবার বললুম। তিস্তার পানি আমি দেব না। দরকার হলে জুস পাঠিয়ে দেব, তবু পানি দেব না, হুম্ম্!
মমতা বন্দ্যোপাধ্যায়

জনৈক নেতা ১বাণী দেব। মাঝেমধ্যে জ্বালাময়ী বক্তৃতা দেব। কেউ ক্লান্ত হবেন না কিন্তু! আমার জনগণের গায়ে আমি ফুলের টোকাও লাগতে দেব না।
জনৈক নেতা ১

জনৈক নেতা ২জনগণের কষ্ট হয়, এমন কোনো কর্মসূচি দেব না। হে হে হে। আমি কিছু একটা বললেই আপনারা হাসেন কেন? তাহলে কিন্তু মাঝেমধ্যে জ্বালাময়ী বক্তৃতাও দেব আমি! আবার হাসছেন আপনারা! হে হে হে…!
জনৈক নেতা ২

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog