1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন

তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদে যুবদলের বিক্ষোভ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ মে, ২০১৭
  • ৯৩ বার

প্রতিবেদক: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান এর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ করেছে জাতীয়তাবাদী যুবদল।

বুধবার সারাদেশে কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন করে সংগঠনটির নেতাকর্মীরা।কুমিল্লা জেলা যুবদল সভাপতি আসিকুর রহমান ওযাসিম ও সাধারণ সম্পাদক আনোয়ারুল হক ও মহানগর সভাপতি উৎফাতুল বারী আবু ও সাধারণ সম্পাদক ইউসুফ মোল্লা টিপু নেতৃত্বে কুমিল্লায়, শরিয়তপুর জেলা সভাপতি আরিফুজ্জামান মোল্লা ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বিদ্যুৎ এর নেতৃত্বে শরীয়তপুরে, জেলা সভাপতি রায়হান কবির ও সাধারণ সম্পাক নাদিম আহমেদের নেতৃত্বে কর্মসূচি পালন করে নেতাকমর্মীরা।

খুলনা জেলা সভাপতি শামীম কবির ও সাধারণ সম্পাদক ইবাদুল হক রুবায়েত এর নেতৃত্বে খুলনায়, নাজমুল হক নাজু ও সামসুল হক ঝন্টুর নেতৃত্বে রংপুরে, এড. পারভেজ আকন বিপ্লব ও এড. তসলিম উদ্দিনের নেতৃত্বে বরিশাল শহরে বিক্ষোভ সমাবেশ হয় এছাড়া কামরুল ইমলাম ও মোঃ শামীম তালুকদার এর নেতৃত্বে ঝালকাঠীতে, যুবনেতা দীপুর নেতৃত্বে মানিকগঞ্জে, মোশারফ হোসেন ও মুকুলের নেতৃত্বে নারায়নগঞ্জে, কায়েদ খান এর নেতৃত্বে কর্মসূচি পালিত হয়।

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু স্বতস্ফুর্তভাবে সকল জেলায় সফল ভাবে কর্মসূচী পালন করায় নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog