1. sardardhaka@yahoo.com : adminmoha :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন

গার্মেন্টস মালিককে গুলি করে ৬৬ লাখ টাকা ছিনতাই

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৭ মে, ২০১৭
  • ৪৭ বার

প্রতিনিধি : গাজীপুরে দিনে দুপুরে ব্যস্ততম এলাকায় এক গার্মেন্টস মালিককে গুলি করে অর্ধকোটিরও বেশি টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। রোববার গাজীপুর সিটি কর্পোরেশনের মালেকের বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ঘটনা ঘটে।গুলিবিদ্ধ ‘আরএন কর্পোরেশনের’ ব্যবস্থাপনা পরিচালক রবিউল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিউলের প্রাইভেটকার চালক মোজাম্মেল হক বলেন, টঙ্গীর আরএন কর্পোরেশনের এমডি রবিউল ইসলাম ও হিসাবরক্ষণ কর্মকর্তাকে নিয়ে ঢাকার উত্তরার অফিস থেকে ইসলামী ব্যাংক গাজীপুর চান্দনা চৌরাস্তায় আসেন তিনি।

“সেখান থেকে শ্রমিকদের বেতনের টাকা তুলে কারখানায় ফেরার পথে মালেকের বাড়ি এলাকায় একটি হলুদ রংয়ের পিকআপ তাদের গতিরোধ করে।”

মোজাম্মেল হক বলেন, পরে পিছন থেকে দুটি মোটরসাইকেলে ৪-৫ জন ছিনতাইককারী তাদের প্রাইভেটকারের দুই পাশে এসে দাঁড়ায়। এক পর্যায়ে ছিনতাইকারীরা গুলি করে এবং লোহার রড দিয়ে প্রাইভেটকারের সামনের এবং পাশের দুটি কাচ ভেঙ্গে ফেলে।
এরপর তাকে ও হিসাবরক্ষণ কর্মকর্তাকে মারধর করে এবং এক পর্যায়ে পিছনের ছিটে বসা রবিউল ইসলামকে গুলি করে টাকার ব্যাগ নিয়ে তারা মোটরসাইকেলযোগে দ্রুত ঢাকার দিকে পালিয়ে যায় বলে জানান মোজাম্মেল।

জয়দেবপুর থানার ভোগড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাকির হোসেন বলেন, পাঁচ লাখ টাকার উপরে বহন করলে পুলিশকে জানানোর কথা; কিন্তু তারা তা করেননি। প্রাথমিকভাবে জানাগেছে ৬৬ লাখ ৫০ হাজার টাকা ছিনতাই হয়েছে। পুলিশ ছিনতাইকারীদের ধরতে ইতিমধ্যে অভিযান শুরু করেছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাখাওয়াৎ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog