1. sardardhaka@yahoo.com : adminmoha :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৩৩ পূর্বাহ্ন

বঙ্গভবনে ‘আয়নাবাজি’​ দেখেছেন রাষ্ট্রপতি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২২ মে, ২০১৭
  • ১৯৯ বার

প্রতিবেদক: বঙ্গভবনে ‘আয়নাবাজি’ ছবিটি দেখেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। গতকাল রোববার সন্ধ্যায় বঙ্গভবনে এই বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। এ সময় রাষ্ট্রপতির পুরো পরিবার উপস্থিত ছিলেন। আরও ছিলেন ‘আয়নাবাজি’ ছবির প্রযোজক জিয়াউদ্দিন আদিল, টম ক্রিয়েশনসের প্রধান নির্বাহী কর্মকর্তা সালমা আদিল, ছবির পরিচালক আমিতাভ রেজা চৌধুরী, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, নির্বাহী প্রযোজক এশা ইউসুফ, ছবির নায়ক চঞ্চল চৌধুরী, নায়িকা নাবিলা ও গাজী টিভির এমডি আমান আশরাফ ফায়েজ আর ‘আয়নাবাজি’ দলের কয়েকজন সদস্য। আজ সোমবার দুপুরে এমনটাই জানালেন অমিতাভ রেজা চৌধুরী।

তিনি আরও জানান, সপ্তাহ দুয়েক আগে বঙ্গভবন থেকে জানানো হয়, রাষ্ট্রপতি এবং তার পরিবার ‘আয়নাবাজি’ ছবিটি দেখার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। এরপর তারিখ চূড়ান্ত করা হয়। কোনো ডিভিডি দিয়ে নয়, বঙ্গভবনে জাজ মাল্টিমিডিয়ার সার্ভারের মাধ্যমে ছবিটির প্রদর্শনীর আয়োজন করা হয়।

অমিতাভ রেজা চৌধুরী বলেন, ‘আমরা ওখানে গিয়ে যতটুকু জানতে পেরেছি, এবারই প্রথম বঙ্গভবনে কোনো চলচ্চিত্রের প্রদর্শনী হয়েছে। ছবিটি দেখে ভূয়সী প্রশংসা করেছেন রাষ্ট্রপতি এবং তার পরিবার।’

প্রদর্শনী শেষে আমন্ত্রিত অতিথিদের সঙ্গে নৈশভোজে অংশ নেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং তার পরিবার।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog