1. sardardhaka@yahoo.com : adminmoha :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৫৬ পূর্বাহ্ন

আফসান চৌধুরীর বিরুদ্ধে মামলা জেনারেল মাসুদের

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৭ জুন, ২০১৭
  • ১১৬ বার

প্রতিবেদক : ফেইসবুকে করা মন্তব্যের কারণে কলামনিস্ট-শিক্ষক আফসান চৌধুরীর বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করেছেন অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী। গুলশান থানায় পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন মিয়া জানান, গত সোমবার মাসুদ উদ্দিন চৌধুরী এ মামলা দায়ের করেন।

তথ্য প্রযুক্তি আইনের ৫৭ ধারায় দায়ের করা এ মামলায় ফেইসবুকে সাবেক এই সেনা কর্মকর্তাকে জড়িয়ে ‘অসত্য বক্তব্য দেওয়ার’ অভিযোগ আনা হয়েছে আফসান চৌধুরীর বিরুদ্ধে।

ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আফসান চৌধুরী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের কনসাল্টিং এডিটর; সংবাদপত্রে লেখার পাশাপাশি টেলিভিশনে আলোচনা অনুষ্ঠানেও নিয়মিত তিনি।

ফেইসবুকে আরেক মন্তব্যে বিচার বিভাগের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে অভিযোগ করে সুপ্রিম কোর্টের এক আইনজীবী গত সোমবার তার নামে একটি উকিল নোটিসও পাঠিয়েছেন।

গুলশান থানায় দায়ের করা মামলার বাদী মাসুদ উদ্দিন চৌধুরী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ভাই সাঈদ এস্কেন্দারের ভায়রা।

বিগত সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের সময় মাসুদ নবম পদাতিক ডিভিশনের জিওসি ছিলেন। পরে তাকে পদোন্নতি দেওয়া হয় এবং কূটনৈতিক দায়িত্ব দিয়ে বিদেশেও পাঠানো হয়।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog