1. sardardhaka@yahoo.com : adminmoha :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০২:৩০ অপরাহ্ন

সাকিব ও মাহমুদউল্লাহকে ফোন করে প্রধানমন্ত্রীর অভিনন্দন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুন, ২০১৭
  • ১০০ বার

প্রতিবেদক : ব্যাটিং বিপর্যয় থেকে ঘুরে দাঁড়িয়ে জোড়া সেঞ্চুরি করে নিউ জিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের জয় আনায় সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই জয়ের জন্য পুরো দলকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ৩৩ রানে ৪ উইকেট হারানোর পর ঘুরে দাঁড়ান সাকিব ও মাহমুদউল্লাহ। তাদের রেকর্ড ২২৪ রানের জুটিতে দুই ওভার চার বল হাতে রেখেই নিউ জিল্যান্ডের দেওয়া ২৬৬ রানের লক্ষ্য পেরোয় বাংলাদেশ।

ওয়ানডেতে বাংলাদেশের সর্বোচ্চ রানের এই জুটি চ্যাম্পিয়ন্স ট্রফির ইতিহাসেও দ্বিতীয় সেরা। এই জয়ের মাধ্যমে বাংলাদেশের চ্যাম্পিয়ন্স ট্রফিতে শেষ চারে খেলার আশা টিকে রইল।

২০১৫ সালে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে খেলা এবং পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ ও টি-টোয়েন্টিতে জেতায় গণভবনে বাংলাদেশের ক্রিকেটারদের সংবর্ধনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

শুক্রবার মধ্যরাতে কার্ডিফে এই ম্যাচ শেষ হওয়ার পর সেঞ্চুরি করা দুই ব্যাটসম্যানকে প্রধানমন্ত্রী ফোন করে অভিনন্দন জানান বলে তার প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন।

তিনি সাংবাদিকদের বলেন, “চ্যাম্পিয়ন্স কাপে নিউ জিল্যান্ডের বিপক্ষে জয়ের পর টেলিফোনে জয়ের দুই নায়ক সেঞ্চুরিয়ান সাকিব আল হাসান আর মাহমুদউল্লাহ রিয়াদের সাথে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

“অভিনন্দন জানিয়ে তিনি বলেন, লড়াই করে জেতার আনন্দই আলাদা। লড়াই এর এই ধারা অব্যাহত রাখতে হবে। ইনশাল্লাহ জয় আসবেই।”

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog