1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

মিউজিক ভিডিও দিয়ে ফিরছেন আয়েশা টাকিয়া

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুন, ২০১৭
  • ২০৪ বার

বিনোদন ডেস্ক : সর্বশেষ ২০১৩ সালের সিনেমা ‘আপ কে লিয়ে হাম’য়ে দেখা গেছে বলিউড অভিনেত্রী আয়েশা টাকিয়াকে। এরপর নতুন কোনো ছবিতে দেখা না গেলেও শিগগিরই নতুন এক মিউজিক ভিভিওর মডেল হিসেবে পর্দায় আসছেন ‘সোচা না থা’ অভিনেত্রী।
‘সোচা না থা’, ‘শাদি নাম্বার ওয়ান’, ‘কেয়া লাভ স্টোরি হ্যায়’, ‘ওয়ান্টেড’ সহ বেশ কিছু সাড়াজাগানো সিনেমায় দেখা গেগেছ আয়েশা টাকিয়াকে। সর্বশেষ ২০১৩ সালে ‘আপ কে লিয়ে হাম’য়ের পর নতুন কোনো সিনেমায় দেখা না গেলেও নানা কারণেই খবরের শিরোনাম হয়েছেন এ আবেদনময় অভিনেত্রী।

বলিউড হাঙ্গামা বলছে, লাভলি সিংয়ের পরিচালনায় নতুন একটি মিউজিক ভিডিও তে দেখা যাবে আয়েশাকে। গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে এ প্রসঙ্গে তিনি বলেন, “আমার নতুন মিউজিক ভিডিও ‘জিন্দেগি ইয়ে জিন্দেগি’ অনেকটা সিনেমার মতোই। এর একটি গল্প রয়েছে। এতে নারী পাচারকারীর হাত থেকে নিজের বোনকে বাঁচানো এক মেয়ের গল্প বলা হয়েছে।”

লাভলি সিং আরও জানান, এতে মূল চরিত্রে আশেয়া টাকিয়াকে দেখতে পাবেন দর্শক। সামান্য একটি মিউজিক ভিডিও হলেও এর নির্মাণব্যায় শুনলে চমকে যাবেন সবাই- এমনটাই বলছেন নির্মাতা। এর আগে ২০০৭ সালে লাভলি সিংয়ের ‘কেয়া লাভ স্টোরি হ্যায়’ ছবিতে অভিনয় করেছিলেন আয়েশা।

চলতি বছরের ফেব্রুয়ারিতে শোনা গিয়েছিলো আয়েশার লিপ সার্জারির গুজব। ভারী ও পুরুষ্টু ঠোঁটের জন্য ছুরি-কাঁচির নিচে নিজেকে সঁপে দিয়েছেন আয়েশা- শোনা গিয়েছিলো এমনটাই। এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যম্যে ভাইরাল হয়েছিলো এ তারকার ঠোঁটের অস্ত্রোপচারের আগের ও পরের ছবি। পরে ইন্সটাগ্রামে তার ঠোঁটের ছবি প্রকাশ করে এ খবরকে মিথ্যা প্রমাণ করেন এ তারকা।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog