1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

লংগদুতে একে-৪৭ সহ বেশ কিছু অস্ত্র ও গুলি উদ্ধার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭
  • ৪৪০ বার

প্রতিবেদক: রাঙামাটির লংগদু উপজেলার দুর্গম এলাকায় সেনাবাহিনী, পুলিশ ও বিজিবির যৌথ অভিযানে একে-৪৭ রাইফেলসহ বেশ কিছু অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।

বুধবার মধ্যরাতে শুরু হওয়া এ অভিযান বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা পর্যন্ত চলছিল বলে জেলার পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান জানিয়েছেন।

লংগদু থানার ওসি  মোমিনুল ইসলাম জানান, লংগদুর গলাছড়ি এলাকায় এই অভিযানে দুটি একে-৪৭ অ্যাসল্ট রাইফেল, একটি অটোমেটিক রাইফেল, একটি চায়নিজ রাইফেল, ১৫২ রাউন্ড গুলি, চারটি ম্যাগাজিন, সেনাবাহিনীর পাঁচ সেট পোশাক ও অন্যান্য কাপড়, নয়টি ব্যাকপ্যাক ও তিনটি মোবাইল ফোন রয়েছে।

স্থানীয় শুভ চাকমার বাড়ির পশ্চিম পাশে জঙ্গলের ভেতর একটি পাহাড়ি টিলা থেকে ওই অস্ত্র ও গুলি উদ্ধার করা হয় বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান তিনি।

খাগড়াছড়ি সেনা রিজিয়ন স্টাফ অফিসার (জিটুআই) মেজর মুজাহিদুল ইসলাম বলেন, এই অভিযানের নেতৃত্ব দিচ্ছেন লংগদুর জোন কমান্ডার আবদুল আলিম চৌধুরী।

“ওই এলাকা লংগদু সদর থেকে আট কিলোমিটারের মত দূরে।উদ্ধার অস্ত্রের মধ্যে দুটি রাইফেল খালের পানিতে লুকানো অবস্থায় পাওয়া যায়। ডুবুরিরা এখনও পানিতে তল্লাশি চালাচ্ছে।”

এসব অস্ত্র কাদের জানতে চাইলে রাঙামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান বলেন, “অস্ত্রগুলো পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে। সেগুলো কাদের তা এখনই বলা কঠিন।”

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog