1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন

ফরহাদ মজহার নিখোঁজ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩ জুলাই, ২০১৭
  • ১৩৪ বার

প্রতিবেদক : কবি ও প্রাবন্ধিক ফরহাদ মজহারকে খুঁজে পাওয়া যাচ্ছে না। রাজধানীর শ্যামলীর আদাবরের নিজ বাড়ি থেকে আজ সোমবার ভোর পাঁচটার দিকে তিনি বের হওয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন বলে পুলিশ তাঁর পারিবারিক সূত্র উদ্ধৃত করে জানিয়েছে।
পুলিশের তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার আজ বেলা তিনটার দিকে বলেন, তাঁর স্ত্রী ফরিদা আখতার তাঁদের কাছে অভিযোগ নিয়ে এসেছিলেন যে ফরহাদ মজহারকে অপহরণ করা হয়েছে। সেই অনুযায়ী তিনি তাঁর স্ত্রীকে আদাবর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করতে বলেছেন।

বিপ্লব কুমার বলেন, ফরহাদ মজহারের বাড়ির সামনের সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, ভোর ৫টা ৫ মিনিটে স্বাভাবিক পোশাক পরে তিনি হেঁটে বাসা থেকে বেরিয়ে যাচ্ছেন। তাঁর পরিবারের তথ্য অনুযায়ী, তিনি সাধারণত ভোরে ঘুম থেকে ওঠেন। অত ভোরে তিনি বাসা থেকে বের হন না। তিনি সাধারণত সকাল ৮টা থেকে ১০টার পরেই বাসার বাইরে যান। কিন্তু তিনি বাসা থেকে বের হওয়ার পর ৫টা ২৯ মিনিটে তাঁর স্ত্রীর মুঠোফোনে ফোন করে ফরহাদ মজহার বলেন, ‘আমাকে নিয়ে যাচ্ছে। আমাকে মেরে ফেলবে।’

বিপ্লব কুমার বলেন, ‘আমরা ফরহাদ মজহারের ফোন ট্র্যাক করে জানতে পেরেছি, কখনো তাঁর অবস্থান আরিচা, ফরিদপুর বা কখনো মাগুরায়। ওনার লোকেশন পরিবর্তন হচ্ছে। আমরা তাঁকে খুঁজে পাওয়ার চেষ্টা করে যাচ্ছি।’

ফরহাদ মজহারের ঘনিষ্ঠ এক সূত্র জানান, আজ ভোর সাড়ে চারটার দিকে তাঁর স্ত্রী ঘুম থেকে উঠে ফরহাদ মজহারকে কম্পিউটারে কাজ করতে দেখেন। এরপর তিনি পাঁচটার দিকে আবার উঠে দেখেন, তিনি কম্পিউটারের টেবিলে নেই। এরপর তাঁর স্ত্রী ঘুমিয়ে পড়েন। ভোর ৫টা ২৯ মিনিটে স্ত্রীকে ফোন করে ফরহাদ মজহার বলেন, ‘ওরা আমাকে নিয়ে যাচ্ছে। ওরা আমাকে মেরে ফেলবে।’ এরপর ৬টা ২১ মিনিটে আবার ফোন আসে, পরে আবারও আসে। সেসব ফোনে পরিবারের কাছে ৩০ লাখ টাকা দাবি করা হয়।

আদাবর থানার উপপরিদর্শক আলি আক্তার জানান, সকাল ১০টার দিকে ফরহাদ মজহারের স্ত্রী লোক মারফত তাঁর নিখোঁজ হওয়ার কথা পুলিশকে জানান।

সুত্র : প্রথম আলো

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog