1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৪ অপরাহ্ন

‘জীবনের শেষ পর্যন্ত অভিনয় নয়’

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৫ জুলাই, ২০১৭
  • ২১৮ বার

বিনোদন ডেস্ক: অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজের ভক্তরা তার ভবিষ্যত নিয়ে জানতে চাইলে তিনি শুধু অভিনয় নয় বরং আরও বেশি কিছু করার কথা জানান। তেলেগু ভাষার চলচ্চিত্রের মাধ্যমে ২০০৬ সালে সিনেমা জগতে অভিষেক ঘটে ভারতীয় । এরপর দক্ষিণী চলচ্চিত্রের পাশাপাশি পা রাখেন বলিউডে। উপহার দেন বারফি, রুস্তমের মতো বেশ কিছু জনপ্রিয় চলচ্চিত্রও।

সম্প্রতি ইলিয়েনা ডি ক্রুজ জানান,  সিনেমা জগতের তারকারা সাধারণত জীবনের শেষ দিন পর্যন্ত অভিনয় করে যেতে চান। কিন্তু তিনি তা করবেন না।

এক সাক্ষাৎকারে ইলিয়েনা বলেন, ‘আমি আজীবন অভিনয় করব না। তবে বড় একটি ক্যারিয়ার গড়তে চাই। আমি যে কাজটি করার সুযোগ পাই তা ভালোবেসে করি এবং তা খুব উপভোগ করি। আর ভবিষ্যৎ নিয়ে চিন্তা করতে চাই না। কারণ যখন এ বিষয়ে ভাবি তখন অধৈর্য  হয়ে পড়ি, চিন্তা চলে আসে। আমি টাকা নিয়েও ভাবি না। যতটা পারি ভালো কাজ করার চেষ্টা করি। ’

ইলিয়েনা ডিক্রুজ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রুস্তম’। ২০১৬ সালে মুক্তি পায় এটি। চলতি বছর বলিউডের ‘মুবারাকা’ ও ‘বাদশাহো’ সিনেমায় অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। বর্তমানে সিনেমা দুটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog