1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৬:১৮ অপরাহ্ন

সচিব হলেন ৯ কর্মকর্তা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ জুলাই, ২০১৭
  • ৫০ বার

প্রতিবেদক : ছয়জন ভারপ্রাপ্ত সচিব এবং ভারপ্রাপ্ত সচিবের পদমর্যাদায় কর্মরত আরও তিন কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে সচিব করেছে সরকার। অতিরিক্ত সচিব পদমর্যাদার এই নয় কর্মকর্তাকে সচিব করে সোমবার আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।

রেওয়াজ অনুযায়ী এদেরকে সচিব পদে পদোন্নতি দিয়ে প্রথমে ওএসডি করা হয়। পরে আলাদা আদেশে সবাইকে আগের দপ্তরেই পদায়ন করা হয়েছে।

খাদ্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. কায়কোবাদ এবং বিসিএস প্রশাসন অ্যাকাডেমির রেক্টর (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদা) মো. আনোয়ারুল ইসলাম সিকদার সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন।

বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদা) আবু হেনা মো. রহমাতুল মুনিম এবং পরিবেশ ও বন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ইসতিয়াক আহমেদ পদোন্নতি পেয়ে সচিব হয়েছেন।

শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত সচিব মো. আলমগীর, ভারপ্রাপ্ত বাণিজ্য সচিব শুভাশীষ বসু এবং অর্থনৈতিক সম্পর্ক বিভাগের ভারপ্রাপ্ত সচিব কাজী শফিকুল আযম সচিব হয়েছেন।

এছাড়া পরিকল্পনা কমিশনের ভারপ্রাপ্ত সদস্য (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদা) মোস্তফা কামাল উদ্দীন এবং প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব আখতার হোসেন ভূঁইয়াকে সচিব হিসেবে পদোন্নতি দিয়ে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog