1. sardardhaka@yahoo.com : adminmoha :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

হাবিবের সঙ্গে ভারতে তোলা সেলফি এখন তিশার প্রোফাইল পিকচার!

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৭ আগস্ট, ২০১৭
  • ৪৪৩ বার

অনেক আগে থেকেই মিডিয়াতে গুঞ্জন চলছিল যে কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ ও মডেল অভিনেত্রী তানজিন তিশার মধ্যে বেশ গভীর সম্পর্ক চলছে। সেই গুঞ্জনের আগুনে এবার ঘি ঢেলে দিয়েছিলেন হাবিবের সাবেক স্ত্রী রেহান। প্রথমে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তানজিন তিশা ও পিয়া বিপাশা’র নাম উল্লেখ্য করে অনেক কিছুই লিখেছিলেন।

দেশিয় গণমাধ্যমে যখন কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদের সাবেক স্ত্রী রেহানের সঙ্গে বিচ্ছেদের কারণের খবর চাঙা হয়ে উঠেছে, তখন হাবিব তার ফেসবুক ভেরিফাইড পেইজ থেকে এর প্রতিবাদ করেছিলেন। কারণ তিনি তখন কনর্সাটের জন্য অস্ট্রেলিয়াতে অবস্থান করছিলেন। তার স্ট্যাটাসে তিনি বলেছিলেন অনেক কথাই। কিন্তু স্ট্যাটাসে তিনি তিশা’র নাম উল্লেখ্য করে লিখেছিলেন, ‘তানজিন তিশার সাথে আমার কি সম্পর্ক সেটা একান্তই আমার ব্যক্তিগত বিষয়’। আর এ কথা নিয়েই মিডিয়া পাড়ায় উঠেছিল গুঞ্জনের উপর গুঞ্জন। প্রশ্ন উঠেছিল, তাহলে কি সত্যিই তাদের মধ্যকার ঘটনা সত্য?

এই প্রশ্নের সমাধান না হতে হতেই যার দিকে অভিযোগের তীর মানে মডেল ও অভিনেত্রী তানজিন তিশা। তিনিও ফেসবুকে একটি স্ট্যাটাস দেওয়ার মাধ্যমে হাবিবের সঙ্গে বিষয়টি পরিষ্কার করে বলেছিলেন তাদের মধ্যে কি আছে না আছে তা সময় হলে জানতে পারবেন সবাই।

এবার আসি মূল কথায়, তানজিন তিশা ও হাবিবের মধ্যকার যে সম্পর্ক চলছে তা এবার পরিষ্কার করলেন তানজিন তিশা নিজেই। তার ফেসবুকের প্রোফাইল পিকচার বদলে এখন ঝুলছে হাবিব ও তিশার বাইকের চড়ার একটি সেলফি। আর সেই সেলফিটি তোলা হয়েছে ভারতে। আর ছবিটিতে অনেক অভিনেতা অভিনেত্রী সাধুবাদ জানাচ্ছেন।

তবে হাবিব এবং তিশা বিয়ে করে ফেলেছেন নাকি? এমন প্রশ্ন নিয়ে তানজিন তিশাকে প্রিয়.কম থেকে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। আর তানজিন তিশার এই ছবিটির কারণে এখন সবাই বলছেন ঘটনা আসলেই সত্য। হাবিব এবং তিশা প্রেম করছেন এবং সকল গুঞ্জনকে বাদ দিয়ে তারা নিয়মিত ঘুরতেও যাচ্ছেন।

তবে ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, এ মাসে মানে আগস্টের ১৭ তারিখ তারা কলকাতা হয়ে গোয়া গিয়েছিলেন। এবং ফিরে এসেছেন টানা ১০ দিন পর। তবে তাদের দুইজনের ঘুরতে যাওয়ার বিষয়টি আসলে ঘুরতেই যাওয়া নাকি অন্য কোন কাজে গিয়েছিলেন তা আসলে নিশ্চিত ভাবে বলতে পারেননি সূত্রটি। এদিকে আরও জানা যায় এ বছরের জানুয়ারি মাসে তারা দুজনই ঘুরতে দার্জিলিং গিয়েছিলেন। আর এর পরপরই হাবিবের সঙ্গে রেহানের সম্পর্ক বিচ্ছেদ হয়।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog