1. sardardhaka@yahoo.com : adminmoha :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৯

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩০ অক্টোবর, ২০১৭
  • ৯৮ বার

নরসিংদীর মাধবদী ও শিবপুর উপজেলায় পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। আহত হয়েছেন বেশ কয়েকজন। সোমবার সকালে এসব দুর্ঘটনার ঘটনা ঘটে।

জানা গেছে, সোমবার সকাল ৮টার দিকে জেলার মাধবদী থানার কান্দাইলে ঢাকা-সিলেট মহাসড়কে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ছয়জন এবং  সকাল ১০টার দিকে শিবপুরে একই মহাসড়কে বাস-লেগুনা সংঘর্ষে আরও তিনজনের প্রাণহানি ঘটে। এসব ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। আহতদের মধ্যে হাসপাতালে ভর্তি করা হয়েছে ছয়জনকে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে সিলেটগামী একটি মাইক্রোবাস কান্দাইলের রশিদের বাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নারায়ণগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চারজন প্রাণ হারান। এ ঘটনায় আহত হন আরো পাঁচ জন। পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরো দুই ব্যক্তি মারা যান।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইলিয়াস জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ উদ্ধার অভিযান শুরু করেছে। ঘটনাস্থল থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনায় আহতদের নরসিংদী সদর হাসপাতালসহ আশপাশের বিভিন্ন বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদিকে, শিবপুর উপজেলার কালাচরে বাসের সঙ্গে একটি লেগুনার সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। তাৎক্ষণিকভাবে নিহতদের নামপরিচয় জানা যায়নি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog