1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন

পরীক্ষা দিতে যাওয়ার পথে নৌকা ডুবে ২ জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১ নভেম্বর, ২০১৭
  • ১৭৬ বার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় তিতাস নদীতে নৌকা ডুবে গেলে কমপক্ষে দুইজন জেএসসি পরীক্ষার্থী মারা গেছে। এ ঘটনায় এখনো পাঁচজন নিখোঁজ রয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নবীনগর-আশুগঞ্জ সীমান্তের বীরগাঁও এলাকায় তিতাস নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো বীরগাঁও ইউনিয়নের বাইশমোজা গ্রামের সৈয়দ হোসেনের মেয়ে নাদিরা আক্তার  এবং একই ইউনিয়নের নজরদৌলত গ্রামের শিশু মিয়ার মেয়ে সোনিয়া আক্তার। লাশ দুটি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সকালে নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও উচ্চবিদ্যালয়ের প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী নৌকাযোগে থানাকান্দি থেকে কৃষ্ণনগরের দিকে রওনা হয়। তাদের পরীক্ষার আসন পড়েছিল কৃষ্ণনগর আবদুল জব্বার স্কুল অ্যান্ড কলেজে। থানাকান্দি থেকে কৃষ্ণনগরের দিকে যাওয়ার সময় তিতাস নদে পুঁতে রাখা একটি বাঁশের সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি উল্টে যায়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় শিক্ষার্থী দুজনকে কৃষ্ণনগর স্বাস্থ্যকেন্দ্র ও পরে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসা কর্মকর্তা আজহারুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই শিক্ষার্থী দুজন মারা গেছে।

নবীনগর থানার ওসি আসলাম শিকদার নৌকাডুবিতে দুই শিক্ষার্থীর মৃত্যুর তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog