1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

লক্ষ্মীপুরে ২৮ মামলার আসামির লাশ উদ্ধার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭
  • ১০৭ বার

লক্ষ্মীপুরে দুই সন্ত্রাসী গ্রুপের বন্দুকযুদ্ধে জেলার শীর্ষ সন্ত্রাসী এবং হত্যা, অস্ত্র ও  চাঁদাবাজিসহ ২৮টি মামলার আসামি মাসুম বিল্লাহ ওরফে লাদেন মাসুমের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার ভোর রাতে সদর উপজেলা বশিকপুর ইউনিয়নের বালাইশপুরের বটের পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। এরপর লাশটি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

পুলিশ জানায় রাত ৩ টার দিকে স্থানীয় লাদেন মাসুম বাহিনীর  সঙ্গে শাহাদাত ও কালা মাসুদ বাহিনীর মধ্যকার গোলাগুলিতে সন্ত্রাসী লাদেন মাসুম নিহত হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে ২টি এলজি, একটি দোনলা বন্দুক, একটি একনলা বন্দুক, ১১টি রাউন্ড কার্তুজ , ১১টি কার্তুজের খোসা ও ৩০টি হাইড্রোলিক বোমা উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, নিহত লাদেন মাসুম সদর উপজেলার লাহারকান্দি গ্রামের মাওলানা হাফিজ উল্লার ছেলে। তার বিরুদ্ধে হত্যা চাঁদাবাজিসহ ২৮টি মামলা রয়েছে।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোক্তার হোসেন জানান, গোলাগুলির শব্দ শুনে এলাকার টইলরত পুলিশ ঘটনাস্থলে  গেলে সন্ত্রাসীরা পালিযে যায়। এসময়  বাগানে একটি গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে পুলিশ। পরে স্থানীয়রা লাশটি শীর্ষ সন্ত্রাসী লাদেন মাসুমের বলে সনাক্ত করে। ঘটনাস্থল  থেকে অস্ত্র, গুলি ও বোমা উদ্ধার করা হয় বলে জানান তিনি।

তিনি জানান, স্থানীয় লাদেন মাসুম বাহিনীর  সঙ্গে শাহাদাত ও কালা মাসুদ বাহিনীর  মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog