1. sardardhaka@yahoo.com : adminmoha :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৪১ অপরাহ্ন

ঐশ্বরিয়ার শুটিং সেটে দুর্ঘটনা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৬ নভেম্বর, ২০১৭
  • ২১৫ বার

সন্তানের মা হওয়ার পর থেকে ঐশ্বরিয়া ছবির কাজ কমিয়ে দিয়েছেন। সময়-সুযোগ বুঝে পছন্দসই গল্প পেলে তবেই পর্দায় আসেন। তেমনই পছন্দসই গল্পে নির্মাণাধীন একটি ছবির মাধ্যমে অনেক দিন পর তিনি আবার রূপালি পর্দায় গ্ল্যামার ছড়াতে আসছেন। ছবির নাম ‘ফ্যানি খান’। এরই মধ্যে এই ছবি নিয়ে আলোচনা হয়েছে অনেক।

সম্প্রতি শুরু হয়েছে ‘ফ্যানি খান’র শুটিং। আর এই শুটিং সেটেই ঘটে গেলো মারাত্মক দুর্ঘটনা। রোববার (৫ নভেম্বর) মুম্বাইয়ের ফ্লোরা ফাউন্টেনে শুটিং চলাকালীন একটি বাইক দুর্ঘটনা ঘটে সেটে। এতে অবশ্য ঐশ্বরিয়ার কিছু হয়নি। তবে একজন সহকারী পরিচালক মারাত্মকভাবে আহত হয়েছেন।

ভারতীয় গণমাধ্যম জানায়, রাস্তায় শুটিং চলছিলো। ঐশ্বরিয়া ট্যাক্সি ক্যাবের জন্য দাঁড়িয়ে আছেন এমন একটি দৃশ্য। শট বুঝিয়ে দেওয়ার জন্য একজন সহকারি পরিচালক রাস্তা পার হচ্ছিলেন। এমন সময় একটি বাইক এসে তাকে জোরে ধাক্কা মারে। ফলে তিনি মারাত্মকভাবে আহত হন।

পরে তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। এরই মধ্যে বাইকটির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তদন্তে নেমেছে বলেও জানা গেছে।

উল্লেখ্য, ‘ফ্যানি খান’ ছবিতে ঐশ্বরিয়ার বিপরীতে অভিনয় করছেন অনিল কাপুর ও রাজকুমার রাও। আগামী বছরের এপ্রিলে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog