1. sardardhaka@yahoo.com : adminmoha :
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন

এফডিসির প্রশাসনিক ভবনে অপ্রীতিকর ঘটনা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০১৭
  • ২১৬ বার

এফডিসির প্রশাসনিক ভবনে সোমবার মতবিনিময় সভায় অপ্রীতিকর ঘটনা ঘটেছে। এ মতবিনিময় সভার আয়োজন করেন এফডিসির নতুন ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন।

এ সময় জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজের ওপর চড়াও হন প্রযোজক ইকবাল। সেখানেই উত্তেজিত হয়ে অশালীন ভাষায় বকাঝকা করেন ইকবাল।

জানা গেছে, নতুন দায়িত্ব গ্রহণের পর চলচ্চিত্রের বিভিন্ন অঙ্গনের ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করছেন নতুন ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন।

সেই ধারাবাহিকতায় কীভাবে এফডিসিকে আরও বেশি কর্মমুখর ও প্রাণচঞ্চল করা যায় সে পরিকল্পনা নিয়েই মতবিনিময় সভা ডাকেন তিনি।

মতবিনিময় সভার একপর্যায়ে কীভাবে এফডিসিকে আরও কর্মচঞ্চল রাখা যায়, তা নিয়ে বিভিন্ন প্রস্তাব উত্থাপন করেন জাজ মাল্টিমিডিয়ার স্বত্বাধিকারী আবদুল আজিজ।

ঠিক এ সময় সভাকক্ষে প্রবেশ করেন প্রযোজক মোহাম্মদ ইকবাল। চেয়ারে বসেই তিনি আবদুল আজিজকে হাত উঁচু করে থামিয়ে দেয়ার চেষ্টা করেন।

তার দিকে ভ্রুক্ষেপ না করেই আবদুল আজিজ নিজের বক্তব্য প্রদান অব্যাহত রাখেন। এতে রাগে সভাকক্ষের টেবিল চাপড়াতে থাকেন মোহাম্মদ ইকবাল।

একপর্যায়ে তিনি দাঁড়িয়ে যান এবং উচ্চস্বরে অশালীন ভাষায় আবদুল আজিজকে গালিগালাজ করেন। ইকবালের এমন আচরণে উপস্থিত সব প্রযোজক হতবাক হয়ে যান। অনেকে তাকে থামানোর চেষ্টাও করেন।

এমন পরিস্থিতিতে লজ্জায় প্রযোজক নাদির খান, কামাল মো. কিবরিয়া লিপু, নায়ক ও প্রযোজক আলমগীর, প্রয়াত নায়ক রাজ্জাকের ছেলে সম্রাট সভা থেকে বের হয়ে আসেন।

এ সময় তারা বলেন, প্রযোজকদের মতবিনিময় সভায় এমনটি কাম্য ছিল না। এমন একটি ঘটনার মুখোমুখি হব বিষয়টি ভাবনাতেই আসেনি।

এফডিসির ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন বলেন, এটা কখনও তাদের কাছ থেকে আশা করিনি। তবে এমন অপ্রত্যাশিত ঘটনার পরও সবাইকে শান্ত রাখার চেষ্টা করেছি। কিন্তু খুব কষ্ট পেলাম এফডিসির উন্নয়নের জন্য সবাইকে ডেকেছি। সে সময় এমন ঘটনা ঘটেছে।

ব্যবস্থাপনা পরিচালকের আমন্ত্রণে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ হোসেন, কাজী হায়াৎ, শাহ আলম কিরণ, এমএ আলমগীর, আবদুল আজিজ, খোরশেদ আলম খসরু, নাদির খান, আতিকুর রহমান লিটন, মুশফিকুর রহমান গুলজার, সামসুল আলম, খালিদ হোসেন সম্রাট, গাজী রাকায়েত, মেহেদী হাসান সিদ্দিকী মনির, মোহাম্মদ ইকবাল।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog