1. sardardhaka@yahoo.com : adminmoha :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৫ অপরাহ্ন

আরবাজের ট্রাম্প কার্ড সানি লিওন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭
  • ৩৩৩ বার

বলিউডের হট কেক সানি লিওন। সমালোকরা বলে থাকেন বলিউডের ছবি ব্যবসায় সফল হওয়ার পেছনে সানিও এখন নির্মাতা ও প্রযোজকদের ট্রাম্প কার্ড!

তাই সানির মুখ একটু হলেও ছবিতে দেখানোর চেষ্টা করেন নির্মাতারা। শুধুই কী নির্মাতা? যাদের নামের ওপর ভর করেই সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে আসেন দর্শকরা, সেই তিন খানের নজরও এখন সানির দিকে।

শাহরুখ খান তো সানি লিওনের সঙ্গে এক গানে কোমর দুলিয়েছেন। অথচ কয়েক বছর আগেও সানিকে দেখে নাক সিঁটকেছেন বলিউডের প্রথম সারির তারকারা। এখন কী না তারাই সানিকে ব্যবহার করছেন কেবল ছবির ব্যবসার স্বার্থে!

সে তালিকায় এবার নাম লেখালেন সালমান খানের ভাই আরবাজ খান। তিনিও সানিকে ট্রাম্প কার্ড হিসেবেই দেখছেন। ক্যারিয়ারে দীর্ঘদিন ধরেই কোনো সাফল্য নেই আরবাজের। তাই সানিকেই এবার লক্ষ্মীদেবী হিসেবে নিয়েছেন নিজের ঘরে। যদি ভাগ্যে শিকে ছিঁড়ে! স্বভাবতই সানি লিওনের ভক্তদের জন্য বছর শেষে নতুন চমক থাকছে, এ কথা স্বীকার করাই যায়।

রাজিভ ওয়ালিয়া পরিচালিত ‘তেরা ইন্তেজার’ ছবিতে আরবাজ খানের বিপরীতে দেখা যাবে এ তারকাকে। আগামী কাল ছবিটি মুক্তি পাচ্ছে। পরিচালকের ভাষ্যমতে, এটি একটি ভিন্নধর্মী মিউজিক্যাল রোম্যান্টিক থ্রিলার মুভি। ছবির বেশিরভাগ শুটিং মুম্বাইয়ে করা এবং কিছু দৃশ্য ধারণ করা হয়েছে মরিশাসে। ছবিটির পোস্টারের ট্যাগলাইন দেয়া হয়েছে ‘সার্চ ফর লাভ বিগিন্স’।

এ ছবির মাধ্যমেই সানির সঙ্গে লাইম লাইটে আসবেন আরবাজ খান, এবং সেটাই আশা করছেন আরবাজ। তবে সানি যে ছবিতে থাকবেন, সে ছবিতে রগরগে দৃশ্য থাকবে না তা কী হয়? এ ছবিতেও আছে।

আরবাজ খানের সঙ্গে বেশ অন্তরঙ্গ হয়ে মিশতে দেখা যাবে তাকে। মূলত এগুলোই দর্শক টানার রসদ। এ ছবিতে আরবাজ খানকে দেখা যাবে একজন চিত্রশিল্পী হিসেবে।

মালাইকার সঙ্গে ডিভোর্স হওয়ার পর কিছুটা মুক্ত পাখিই হয়ে গেছেন আরবাজ। সাহস দেখিয়েছেন সানির সঙ্গে কাজ করারও। যদিও এটাকে সাহস বলতে নারাজ সমালোচকরা।

তারা বলছেন, এটা হচ্ছে আরবাজের টিকে থাকার কৌশল। মূলত সানির পিঠে ভর করে টিকে থাকারই চেষ্টা করছেন আরবাজ। অন্যদিকে সানি লিওনও বলিউডের বাঘা বাঘা সব তারকাদের সঙ্গে অভিনয় করে নিজেকে নিয়ে যাচ্ছেন অন্য উচ্চতায়। একদিন হয়তো সে উচ্চতার দিকে তাকাতে বলিউডের অনেক তারকাই সাহস দেখাবেন না।

কানাডিয়ান বংশোদ্ভূত এই সাবেক পর্নো তারকার ভারত মিশন শুরু হয় ২০১১ সালে জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’ এর মাধ্যমে। ২০১২ সালে মহেশ ভাট পরিচালিত ‘জিসম টু’ এর মাধ্যমে বলিউডে তার অভিষেক ঘটে।

এ ছবি সফলতার মুখ দেখলেও ২০১৩ সালে তার দ্বিতীয় ছবি ‘জ্যাকপট’ পুরোই ব্যর্থ। এরপর একে একে ‘রাগিনি এম.এম.এস টু’ , ‘হেট স্টোরি টু’, ‘এক পেহলি লিলা’, ‘কুছ কুছ লোচা হ্যায়’, ‘মাস্তি জাদে’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড, সিং ইজ ব্লিং’, ‘বেইমান লাভ’ ছবিতে অভিনয় করেন।

সর্বশেষ ‘রেইস’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে করা আইটেম সং ‘মলয়লা মে মলয়লা’-তে পারফর্ম করেন। অন্যদিকে আরবাজ খানের শেষ ছবি ‘দাবাং টু’ মুক্তি পায় ২০১৩ সালে। কিছুদিন সুপারস্টার ভাই সালমানের কাঁধে ভর করে দাঁড়াতে চাইলেও সেটিও সম্ভব হয়নি।

এবার প্রায় চার বছরের দীর্ঘ এ বিরতির পর আবার পর্দায় ফিরে আসছেন তিনি। এবারের ট্রাম্প কার্ড সানি লিওন। দেখা যাক সানি আরবাজের জন্য কতটা সাফল্য বয়ে নিয়ে আসতে পারেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog