1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন

যশোরে এনজিও কর্মকর্তাকে গুলি করে হত্যা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩ ডিসেম্বর, ২০১৭
  • ৮০ বার

যশোর নূতন উপশহরে গুলি করে ও বোমা মেরে গোলাম কুদ্দুস ভিকু (৫০) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। শনিবার রাত সাড়ে নয়টার দিকে উপশহর সি ব্লক এলাকায় নিজ বাড়ির কাছে দুর্বৃত্তরা তাকে গুলি করে ও বোমা মেরে হত্যা করে।

নিহত ভিকু ‘প্রত্যাশা সমাজকল্যাণ সংস্থা’নামে একটি এনজিওর নির্বাহী পরিচালক ছিলেন। তিনি উপশহর সি ব্লকের ৫৬ নম্বর বাসার ইয়াসিন আলীর ছেলে। তবে, কী কারণে কারা তাকে খুন করেছে, পুলিশ এখনো তা জানাতে পারেনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এনজিও পরিচালক ভিকু রাত পৌণে ১০ টার দিকে উপশহর বি ব্লক বাজার থেকে পায়ে হেঁটে সি ব্লকে নিজবাড়ির দিকে যাচ্ছিলেন। বাড়ির সামনে পৌছালে দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে ২টি গুলি ও ২টি হাতবোমা ছুড়ে পালিয়ে যায়। একটি গুলি তার মাথায় বিদ্ধ হয়। একটি বোমা তার দেহে বিস্ফোরিত হয়।

নিহতের ভাই আবুল কালাম আজাদ ইকু বলেন, ঘটনার সময় ভিকু বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় অজ্ঞাত দুর্বৃত্তরা এসে তাকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু পথেই তার মৃত্যু হয়।

হাসপাতালের জরুরি বিভাগে ডাক্তার হাবিবুর রহমান ভূঁইয়া জানান, নিহত ভিকু মুখের বাম পাশে গুলিবিদ্ধ হয়েছেন এবং হাসপাতালের আনার আগেই তিনি মারা যান।

এ বিষয়ে কোতয়ালী থানার ইনসপেক্টর (তদন্ত) আবুল বাশার বলেন, খুনিদের গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে।

একই থানার অফিসার ইনচার্জ আজমল হুদা জানান, খুনের কারণ ও খুনিদের এখনো সনাক্ত করা যায়নি। তবে পুলিশ অভিযান শুরু করেছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog