1. sardardhaka@yahoo.com : adminmoha :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

বিএনপির পুঁজি এখন কথামালার চাতুরী: কাদের

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৪ ডিসেম্বর, ২০১৭
  • ১৪৩ বার

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির এখন কথামালার চাতুরী ছাড়া আর কোনো পুঁজি নেই। দলটি আগামী জাতীয় সংসদ নির্বাচনে না এলে এর পরিণতি মুসলিম লীগের মতো হবে।

সোমবার কক্সবাজারে রোহিঙ্গাদের জন্য বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান থেকে নগদ অর্থ ও ত্রাণ সংগ্রহ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী আরও বলেন, বর্তমানে রোহিঙ্গাদের কারণে কক্সবাজারে খুবই অস্বস্তিকর অবস্থা তৈরি হয়েছে। কক্সবাজারের অর্থনীতি-পরিবেশ-পর্যটন ও প্রকৃতির ওপর প্রচণ্ড চাপ বেড়েছে। ছোট এই শহরটিতে দীর্ঘদিন রোহিঙ্গাদের চাপ সহ্য করা সম্ভব নয়। তাই দ্রুততম সময়ের মধ্যে রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরত পাঠানো সম্ভব না হলে রোহিঙ্গাদের কিছু অংশকে ভাসানচরে স্থানান্তরের ব্যবস্থা করবে সরকার।

মন্ত্রী এসময় রোহিঙ্গাদের প্রতি সহানুভূতিশীল দেশগুলোকেও রোহিঙ্গাদের আশ্রয় দানের জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে সংসদ সদস্য শামসুল হক চৌধুরী ২০ লাখ টাকা, সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী ২০ লাখ, খন্দকার রুহুল আমিন ১০ লাখসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান টাকা হস্তান্তর করেন।

অনুষ্ঠানে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, আশেক উল্লাহ রফিক, আবদুর রহমান বদি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog