1. sardardhaka@yahoo.com : adminmoha :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:০৮ অপরাহ্ন

বরিশালে দ্বন্দ্বের জেরে স্কুলছাত্রকে রড দিয়ে পিটিয়ে হত্যা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ ডিসেম্বর, ২০১৭
  • ১১১ বার

বরিশাল নগরীতে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে আবু সালেহ (১৬) নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রকে লোহার রড দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করেছে হৃদয় নামে প্রতিপক্ষ এক কিশোর। রবিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের সাগরদী শেরেবাংলা এলাকায় এই খুনের ঘটনা ঘটে।

বিষয়টির নিশ্চিত করেছেন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুল হক।

নিহত আবু সালেহ ওই এলাকার বাসিন্দা ও বরিশাল নগরীর নুরিয়া স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। খবর পেয়ে বরিশাল মেট্রেপালিটন কোতয়ালি মডেল থানা পুলিশের ওসি শাহ্ মো. আওলাদ হোসেন মামুন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ বলছে এর আগেই হামলাকারী হৃদয় পালিয়ে গেছে।

বরিশাল সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের একাদ্বাশ শ্রেণির ছাত্র হৃদয় ওই এলাকার বাসিন্দা আতাউর রহমানের ছেলে।

বরিশাল কোতয়ালি পুলিশের একাধিক টিম তাকে গ্রেপ্তারে মাঠে নেমেছে বলে জানিয়েছে ওসি মামুন। পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে- নিহত আবু সালেহ’র সাথে হামলাকারী হৃদয়ের সিনিয়র জুনিয়র নিয়ে দ্বন্দ্ব চলছিল। এই বিষয়টি নিয়ে সাম্প্রতিকালে উভয়ের মধ্যে মারামারিও হয়।

মূলত সেই মারামারির ঘটনার জের ধরে ক্ষুব্ধ হৃদয় রবিবার রাতে আবু সালেহকে একা পেয়ে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। এতে আবু সালেহ রক্তাক্ত জখম হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

কোতয়ালি পুলিশ স্কুলছাত্রের মরদেহ সুরতাহল শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রেখেছে। ওসি শাহ্ মো. আওলাদ হোসেন মামুন জানিয়েছেন- স্কুলছাত্রের পরিবারের পক্ষে মামলা করার প্রস্তুতি চলছে। পাশাপাশি এই ঘটনায় অভিযুক্ত হৃদয়কে আটকে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে।

 

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog