1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

এলাকাবাসীকে সঙ্গে নিয়ে ৩ বিএসএফ সদস্যকে আটক করলো বিজিবি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০১৭
  • ১৮২ বার

এবার রাজশাহীর পবার মাঝারদিয়াড় সীমান্তে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) তিন সদস্যকে আটক করলো বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার গভীর রাতে তিন বিএসএফ সদস্য সীমান্তের জিরো পয়েন্ট অতিক্রম করে বাংলাদেশ সীমানায় ঢুকে পড়লে তাদের আটক করা হয়।

আজ সোমবার সকালে রাজশাহী বিজিবি-১ ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল ইফতেখার শামীম আল মাসুদ তিন বিএসএফ সদস্যকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার গভীর রাতে অবৈধভাবে বিএসএফ সদস্যরা বাংলাদেশ সীমানায় ঢুকে পড়েছিল। এরা সবাই ভারতের মুর্শিদাবাদ সীমান্তের হাড়ুডাঙ্গা বিএসএফ ক্যাম্পের সদস্য। ইতোমধ্যে বিএসএফের ৮৪ ব্যাটালিয়ানের কমান্ডারকে বিষয়টি অবহিত করা হয়েছে। পতাকা বৈঠকের মাধ্যমে তাদের ফেরত দেয়া হবে।

বিজিবি সূত্র জানায়, গরু পাচারের সময় বিএসএফ সদস্যরা মাঝারদিয়াড় সীমান্তে কাছাকাছি টহলে আসে। একই সময়ে বিজিবি সদস্যরাও টহল দিচ্ছিল। এ সময় একদল গরু ও মাদক চোরাকারবারি ভারতের ভেতরে ঢুকে পড়ে।

বিএসএফ সদস্যরা ওই চোরাকারবারিদের তাড়া করতে করতে সীমান্তের জিরো পয়েন্ট অতিক্রম করে বাংলাদেশ সীমানার মধ্যে ঢুকে পড়ে। এসময় এলাকাবাসীকে সঙ্গে নিয়ে বিজিবি সদস্যরা তিন বিএসএফ সদস্যকে অস্ত্রসহ আটক করে ক্যাম্পে নিয়ে আসে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog