1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১২ জুন ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

‘৪ জানুয়ারি ছয় লেন ফ্লাইওভার উদ্বোধন’

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০১৭
  • ৭৫ বার

‘আগামী ৪ জানুয়ারি দেশের প্রথম ও সর্ববৃহৎ ঢাকা চট্টগাম মহাসড়কের ফেনীর মহিপাল ৬ লেন ফ্লাইওভার যান চলাচলের জন্য খুলে দেওয়া হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ফ্লাইওভারটি ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন।’

সোমবার সকালে ফ্লাইওভার পরিদর্শন শেষে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের এ স্থানটিতে আগে ব্যাপক যানজটে চালক ও যাত্রীরা নানান সমস্যায় পড়ত। এখন আর এই সমস্যা থাকবে না।

তিনি আরও জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্ট মহিপালে ১০ লেন সেতুই হচ্ছে। এই প্রকল্পে মোট ব্যয় হয়েছে ১৮১ কোটি ৪৮ লাখ টাকা।

ইতিমধ্যে ফ্লাইওভারের কাজ শেষ হয়েছে। আগামী বছরের জুন মাস পর্যন্ত প্রকল্পটির মেয়াদ থাকলেও বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধায়নে এর নির্মাণ কাজ ৬ মাস আগেই শেষ হয়েছে বলে জানান ওবায়দুল কাদের।

আগামী ৪ জানুয়ারি প্রধানমন্ত্রী ফ্লাইওভারটি উদ্বোধনের পর সর্বসাধারণের জন্য উন্মুক্ত করে দেয়া হবে বলে জানানো হয়।

ঘটনাস্থলে প্রকল্প বাস্তবায়নকারী সেনাবাহিনীর ৩৪ ইঞ্জিনিয়ার কনস্ট্রাকশন ব্রিগেডের প্রধান মেজর জেনারেল ছিদ্দিকুর রহমান সরকার, জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার, প্রকল্প বাস্তবায়নকারী সংস্থার সহযোগী আবদুল মোমেন লিমিটেডের পরিচালক আক্তারুজ্জমান, ছয় লেন উড়ালসেতু প্রকল্পের নকশা প্রণয়নকারী বুয়েটের সাবেক শিক্ষক আজাদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog