1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:২২ অপরাহ্ন

৩৫০০০ ইয়াবা বড়িসহ রোহিঙ্গা আটক

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৭ ডিসেম্বর, ২০১৭
  • ২২ বার

কক্সবাজার জেলার টেকনাফে ৩৫ হাজার ইয়াবা বড়িসহ রশিদ উল্লাহ (৫০) নামের মিয়ানমারের এক রোহিঙ্গা নাগরিককে আটক করা হয়েছে। তিনি মিয়ানমারের মংডু শহরের দংখালী গ্রামের বশির আহমদের ছেলে।

মঙ্গলবার রাতে উপজেলার হ্নীলার ইউনিয়নের জাদিমুরা এলাকা থেকে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখা।

চট্টগ্রাম বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে গোয়েন্দা শাখার সহকারী পরিচালক মো. জিললুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার রাতে হ্নীলা ইউনিয়নের জাদিমুরার একটি মসজিদসংলগ্ন সড়ক থেকে সহেন্দভাজন হিসেবে রশিদ উল্লাহকে আটক করা হয়। ওই সময় তাঁর সঙ্গে থাকা একটি পলিথিনের ব্যাগের ভেতর থেকে ৩৫ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। তাকে টেকনাফ থানার পুলিশে সোর্পদ করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইন উদ্দিন খান বলেন, রশিদকে বুধবার দুপুরের আগে কক্সবাজার বিচারিক হাকিম আদালতে পাঠানো হবে।

আটক রশিদের বরাত দিয়ে পুলিশ জানায়, প্রায় দুই মাস আগে মিয়ানমারের সেনাবাহিনীর অত্যাচারে সপিরবারে তিনি বাংলাদেশে পালিয়ে আসেন। টেকনাফে নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থীশিবিরের উল্টো পাশে মোছনি অনিবন্ধিত রোহিঙ্গা শিবিরে বাস করে আসছেন তাঁরা। ইয়াবা বড়িগুলো বিক্রির জন্য একজনের কাছে নেওয়ার সময় তিনি ধরা পড়েন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog