1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন

আসছে কৃষ-৪

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০১৮
  • ১৫৬ বার

১০ জানুয়ারি ছিল বলিউড হার্টথ্রব হিরো হৃতিক রোশনের ৪৪তম জন্মদিন। চাইলে এ দিনটিকে ফ্রেমবন্দি করে রাখতে পারেন তিনি। কারণ এ দিন একাধিক সুখবর পেয়েছেন বলিউডের সুপারম্যানখ্যাত এ তারকা।

দিনটিতে তাকে শুভেচ্ছা জানিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন সাবেক স্ত্রী সুজানে খান। সিক্ত হয়েছেন অজস্র ভক্ত-সমর্থকের ভালোবাসায়। তবে তার জন্য সবচেয়ে বড় সুসংবাদ ছিল কৃষ-৪ সিনেমায় অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হওয়ার খবর।

এ দিন পরবর্তী সিনেমা (কৃষ-৪) তৈরির ঘোষণা দিয়েছেন বলিউডের গুণী নির্মাতা রাকেশ রোশন। এতে অভিনয় করবেন ছেলে হৃতিকই।

টুইটারে রাকেশ লিখেছেন- ‘কৃষ-৪ তৈরির ঘোষণা দেয়ার সবচেয়ে সেরা দিন সম্ভবত এটিই। ২০২০ সালে সিনেমাটি মুক্তি পাবে। হৃতিকের জন্মদিনে তোমাদের সবার জন্য এটি উপহার। শুভ জন্মদিন হৃতিক।’

বাবা-ছেলে হলে কী হবে? রাকেশ-হৃতিক জুটি মানেই হিট। এখন পর্যন্ত বাবার পরিচালনায় চার ছবিতে কাজ করেছেন হৃতিক। সব কটিই হয়েছে সুপারডুপার হিট। প্রথম ছবি ‌‌‘কাহো না পেয়্যার হ্যায়’তেই সুপারস্টারের তকমা পেয়ে যান তিনি। এর পর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে।

২০০৩ সালে ‘কোই মিল গায়া’ কল্পবিজ্ঞান চলচ্চিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা কুড়ান হৃতিক। এ ছবিটিই তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। গায়ে সেঁটে যায় সুপারম্যানের তকমা।

সিনেমাটির ব্যাপক সাফল্যের জেরে পরে দুটি সিক্যুয়েল নির্মিত হয়: কৃষ-২ ও কৃষ-৩। দুটি ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেন তিনি। বক্স অফিসেও সেগুলো প্রভূত সাফল্য অর্জন করে।

তথ্যসূত্র: জি নিউজ, ইন্ডিয়া টুডে

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog